ঢাকা (রাত ৮:৪৭) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

লিয়াকত হোসেন খোকা (এম.পি)’র বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ



আলমগীর হোসেন প্লাবন, (সোনারগাঁ) নাঃগঞ্জঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার উন্নয়নমূলক কাজে ঈশ্বার্নিত হয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তি তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন উপজেলার মুক্তিযোদ্ধাবৃন্দ, আওয়ামীলীগ ও জাতীয় পার্টি নেতাকর্মী, স্বাধীনতার পক্ষের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী, ব্যবসায়ী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ’সহ উপজেলার সর্বস্তরের মানুষ।

সূত্র জানায়, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের এমপি হিসেবে দায়িত্ব গ্রহণের পর  তিনি উপজেলাবাসীর সুবিধা-অসুবিধা ও দুঃখ-কষ্টগুলো খুঁজে বেড়িয়েছেন। উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সমস্যাগুলো সম্পর্কে তিনি জানতে চেষ্টা করেছেন। গ্রামীণ জনপদ ও জনগণের অবস্থা, অবস্থানের উন্নতি এবং দারিদ্র নিরসনের লক্ষ্যে কর্মসংস্থানের ক্ষেত্র সৃষ্টি এবং অর্থনৈতিক সমৃদ্ধির পক্ষে বাঁধা-বিঘ্ন দূর করার কৌশল গ্রহণ করেছেন।

এছাড়া মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং প্রতিরোধসহ সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় রাখা, সমাজের অবকাঠামো উন্নয়ণ, রাস্তা-ঘাটের উন্নয়ণ, ব্রিজ-কালভার্ট নির্মাণ, স্কুল-কলেজ-মাদরাসা’সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ণ, মসজিদ-মন্দিরসহ সকল ধর্মীয় উপাসনালয়ের উন্নয়ণ, ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগসহ নানাবিধ উন্নয়ণমূলক ও সমাজিক কর্মকান্ড করে আসছেন।

তাছাড়া স্বাস্থ্য সেবার আধুনিকায়নের উদ্যোগ গ্রহণ করেছেন। শতভাগ শিক্ষার হার নিশ্চিত করাসহ গণমানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সংগ্রাম করে চলেছেন।

এ কারণে স্বাধীনতার পরাজিত শক্তি বিএনপি-জামায়াত জোট ও তাদের দোসররা এমপি লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে সম্প্রতি তারা এমপি খোকা, তার ছোট ভাই মনির হোসেন, ভাতিজা জাবেদ রায়হান, শামীম আহমেদ ও হির আহমেদের বিরুদ্ধে কল্পনাপ্রসৃত অভিযোগ তুলে একটি পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে।

যার প্রতিবাদে গত সোমবার উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আইয়ুব প্লাজা, মদিনা টাওয়ার ও শাহাবুদ্দিন সুপার মার্কেটের সকল ব্যবসায়ী, ফুটপাতের সকল ক্ষুদ্র দোকানদার ও হকাররা বিক্ষোভ সমাবেশ করেছেন।

এছাড়া উপজেলার মুক্তিযোদ্ধাবৃন্দ, আওয়ামীলীগ ও জাতীয় পার্টি নেতাকর্মী, স্বাধীনতার পক্ষের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী, ব্যবসায়ী ও সুশিল সমাজের নেতৃবৃন্দসহ শান্তিপ্রিয় উপজেলাবাসী ওই অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেছেন এবং এর নেপথ্যে থাকা স্বাধীনতা বিরোধী অপশক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এ প্রসঙ্গে এমপি লিয়াকত হোসেন খোকার ভাতিজা যুগে অসংখ্য পীর-আওলিয়া, গাউস-কুতুব ও বীর সন্তানদের আবির্ভাব ঘটেছিল। তারা সোনারগাঁয়ে সম্ভাবনা ও স্বচ্ছলতাকে কাজে লাগিয়ে সোনারগাঁকে প্রাচীন বাংলার রাজধানীতে পরিনত করেছিলেন।

তাদের পদাঙ্ক অনুসরণ করে এমপি লিয়াকত হোসেন খোকা স্বাধীনতার পক্ষের শক্তিকে সঙ্গে নিয়ে সম্মিলিত প্রয়াসের মাধ্যমে সোনারগাঁয়ের সেই যাচ্ছেন। একটি আধুনিক সোনারগাঁ গড়ার স্বপ্ন নিয়ে তিনি দিনরাত কঠোর পরিশ্রম করছেন।

মূলত এই কারনেই স্বাধীনতা বিরোধী অপশক্তি তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কেননা তারা কখনো এদেশের উন্নয়ন সহ্য করতে পারে না। তবে তাদের কোন ষড়যন্ত্রই সফল হবে না। কেননা আল্লাহ সবসময় ভালো মানুষদের পাশে থাকেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT