ঢাকা (বিকাল ৫:৪২) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

সড়ক দুর্ঘটনা

মেঘনা নিউজ ডেস্ক মেঘনা নিউজ ডেস্ক Clock শুক্রবার সকাল ০৯:৫১, ২৩ নভেম্বর, ২০১৮

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলায় বাসের ধাক্কায় ট্রাকের সহকারী চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন।
আজকে শুক্রবার (২৩ নভেম্বর) সকাল ৮ টার দিকে রংপুর কুড়িগ্রাম মহাসড়কের লালমনিরহাট সদর উপজেলার ফকিরের তকেয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের উমাপতি হরনারায়ন এলাকার শামছুল হকের ছেলে মোস্তাফিজার রহমান (১০) ও রংপুর শহরের সাতমাথা বালাটারী এলাকার সহকারী ট্রাক চালক আবুল কাশেম (৪০)।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম সিদ্দিক জানান, সকালে রংপুর থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী একটি ট্রাক সদর উপজেলার ফকিরের তকেয়া এলাকায় চাকা বিকল হয়ে যায়। সেই ট্রাক সচল করতে চালক কাজ করছিলেন। ট্রাকটির কাছ দাঁড়িয়ে শিশু মোস্তাফিজার ও তার পরিবারের লোকজন চাকা মেরামতের কাজ দেখছিলেন।
এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী হক পরিবহনের একটি বাস পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে শিশু মোস্তাফিজার ও সহকারী ট্রাক চালক আবুল কাশেম ঘটনাস্থলেই মারা যান। আহত হন বাসের অন্তত ১০ জন যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
দূর্ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ বাস ও ট্রাক দুটি সরিয়ে রংপুর কুড়িগ্রাম মহাসড়ক যোগাযোগ সচল করে বলে জানান তিনি।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT