ঢাকা (রাত ৯:২১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় পিএসসি পরীক্ষার্থী নিহত

সড়ক দুর্ঘটনা

<script>” title=”<script>


<script>

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলায় ট্রলির চাপায় শাকিব মিয়া (১১) নামে এক প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষার্থী নিহত হয়েছে।
রোববার (১৮ নভেম্বর) বিকেল ৫টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে দুপুরে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বটতলা এলাকায় ট্রলির চাপায় আহত হয় সে।

নিহত সাকিব মিয়া সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের চর কুলাঘাট গ্রামের মহির উদ্দিনের ছেলে। সে চর কুলাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবার পিএসসি পরীক্ষা দিচ্ছিল।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কুলাঘাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শেষ করে ব্যাটারি চালিত অটোরিকশায় করে বাড়ি ফিরছিল শাকিব। পথে বটতলা মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি অটোরিকশাটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় শিশুটি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বিকেলে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু।
খবর পেয়ে সদর থানা পুলিশ ধাওয়া করে ট্রলিসহ চালক আশরাফুল আলমকে আটক করে। আটক আশরাফুল কুড়িগ্রামের ফুলবাড়ি এলাকার বাসিন্দা।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম এ তথ্য জানিয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT