ঢাকা (রাত ৪:৩৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

লালমনিরহাটে স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্নহত্যা

লালমনিরহাটে স্রীর সাথে অভিমানে স্বামীর আত্নহত্যা



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট জেলা প্রতিনিধি : লালমনিরহাটে কালীগঞ্জ উপজেলায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আনোয়ার হোসেন(৪২) নামে এক অভিমানী স্বামী।
শনিবার(১ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলার কাকিনা চাপারতল এলাকা থেকে কালীগঞ্জ থানা পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।
এলাকাবাসী জানায়, শুক্রবার রাত ১১টার দিকে নেশাগ্রস্থ অবস্থায় মাতাল হয়ে বাড়িতে আসে আনোয়ার হোসেন। স্ত্রী হাজেরা বেগম এ নিয়ে কথা বলতে গেলে স্ত্রী হাজেরা বেগমের সাথে কথাকাটি হলে স্বামী অানোয়ার হোসেন লাঠি দিয়ে মারধর করে । স্ত্রী আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে হাজেরাকে আহত অবস্থায় উদ্ধার করে পাশের একটি বাড়িতে নিয়ে আশ্রয় দেয় গ্রামের লোকজন । পরে নেশাগ্রস্থ স্বামী অনোয়ার হোসেন ভোর ৪টার দিকে স্ত্রী সাথে অভিমান করে নিজ ঘরে বিমের সাথে গলায় মশারির দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন স্বামী আনোয়ার। তিনি মৃত আব্দুল রহমানের ছেলে।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর ইসলাম বলেন, সকালে এলাকার লোকজন খবর দিয় উপজেলার কাকিনা ইউনিয়নে চাপারতল এলাকায় এক বাড়িতে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে সেখানে গিয়ে আনোয়ার হোসেনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরিবার থেকে জানাগেছে সে প্রতিদিন নেশা করে বাড়িতে আসতো। পরিবারের অভিযোগ না থাকায় লাশটি দাফন করতে বলা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT