ঢাকা (সকাল ১১:৪২) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

রিফায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী রানা বিশ্বাস



কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ  আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন রানা বিশ্বাস। ৯নং রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান রানা বিশ্বাস।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ৯নং রিফায়েতপুর ইউনিয়নের বলিষ্ঠ সংগঠক রানা বিশ্বাসকে দেখতে চাচ্ছেন ইউনিয়নবাসী ।

এলাকাবাসী বলেন, রানা বিশ্বাস বর্তমান কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সারওয়ার জাহান বাদশা এর একান্ত আস্থাভাজন ব্যক্তিত্ব।

এলাকাবাসী জানান, এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এর প্রতি মানুষ আস্থা হারিয়েছে। কারণ তার সন্ত্রাসী কার্যকলাপ ও শালিসী বাণিজ্যসহ এলাকায় বিভিন্নভাবে আধিপত্য বিস্তারের অভিযোগ লোকমুখে শোনা যাচ্ছে । এই ইউনিয়নে একটি মার্ডারের ঘটনা ঘটেছিল, এখানে চেয়ারম্যান ১নং আসামী হয়েছিল। এ সমস্ত কারণে আমরা একজন ভালো মানুষকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। সেদিক থেকে রানা বিশ্বাস খুবই উপযুক্ত ও যোগ্য।

স্থানীয়রা বলেন, রানা বিশ্বাস একজন ভালো সংগঠক, ভদ্র ও এলাকাবাসীর প্রিয়পাত্র। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তারা আরও জানান,রানা বিশ্বাস মত একজন সংগঠক পাওয়ায় বিরল। সে এলাকার গণ্য-মান্য, মুরুব্বী, ছোট-বড় সবাইকে সম্মান ও স্নেহ করে চলেন এবং বিপদে-আপদে তাকে আমরা পাশে পাই।  আমরা তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

রানা বিশ্বাস বলেন, আমি ছাত্রজীবন থেকেই ও পারিবারিকভাবেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করেছিলাম।

আমি সমাজকে কলুষমুক্ত করতে চেয়ারম্যান হতে চাই। বিভিন্ন ভাতার কার্ড বিক্রি ও শালিসী বাণিজ্য বন্ধ করতে আমি চেয়ারম্যান হতে চাই। আমি এলাকাকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে চাই। আমি সুষ্ঠু ধারায় জনগণের কল্যাণে ও জনসেবায় নিজেকে মেলে ধরতে চাই। আর এজন্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই ।

তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ ক ম সারওয়ার জাহান বাদশা ভাইয়ের নির্দেশনায়। আমি যতটুকু পেরেছি এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি। আমি ব্যক্তিগতভাবে বেশ কিছু পরিবারকে ত্রাণ দিয়েছি।

আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাব এই প্রত্যাশায় ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাই।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT