ঢাকা (রাত ৮:৪৬) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীনগরে পলাতক আসামী ইয়াবাসহ গ্রেপ্তার

গ্রেফতার হওয়া আলোচিত মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল ইসলাম (২৬) (মাঝে)।
গ্রেফতার হওয়া আলোচিত মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল ইসলাম (২৬) (মাঝে)।

<script>” title=”<script>


<script>

এম এ ইউসুফ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে আলোচিত মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল ইসলাম (২৬) কে ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে রাণীনগর থানা পুলিশ। বুধবার দুপুরে উপজেলার আতাইকুলা পাগলির মোড় নামক বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জহুরুল ইসলাম উপজেলার ভবানীপুর গ্রামের মোশারফ হোসেন মুসার ছেলে।
রাণীনগর থানা সূত্রে জানা গেছে, চলতি বছরের ২১ মে রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে পাগলির মোড় বাজার থেকে ৮৭ গ্রাম হেরোইনসহ মানিক হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করা হয়। এসময় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩০) ও হাত কাটা জহুরুল (২৬) পালিয়ে যায়। ওই মামলায় সোনামুল ও জহুরুলকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ। সেই মাদক মামলা থেকে বাঁচতে ও পুলিশের মাদক বিরোধী অভিযানকে ব্যহত করতে এবং পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে বিভিন্ন দপ্তরে পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করে সোনামুল খন্দকার। ফলে মামলাটি এলাকা জুরে আলোচিত হয়। সোনামুল খন্দকার মাদকসহ ৬ টি মামলার আসামী। সে দূর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে।
আলোচিত ওই মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল আতাইকুলা গাপলির মোড়ে মাদক বেচা-কেনার জন্য ঘোড়া ফেরা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার নিকট থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল হক জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT