ঢাকা (বিকাল ৩:৫৯) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং

রাণীনগরে গভীর রাতে মার্কেট আগুন 



নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের বিলকৃষ্ণপূর একটি মার্কেট আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (২৭ জুন) দিবাগত রাত দেড়টার দিকে বিল কৃষ্ণপূর এলাকার  মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাণীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত দেড়টার দিকে হঠাৎ মার্কেটে আগুন লাগে। পরে স্থানীয় বাসিন্দারা আগুনের শিখা দেখে দমকল বাহিনীকে খবর দেয়। এ সময় দমকল বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় দীর্ঘ এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে এরই মধ্যে ৪ টি দোকান সম্পূর্ণ ভস্মীভূত হয়ে ভেতরে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও আশপাশের বেশ কয়েকটি দোকানও আগুনে ক্ষতিগ্রস্ত। বিদ্যুতের শটসার্কিট থেকে গ্যাসের সিলিন্ডারে এবং পেট্রোলের ড্রামে এ আগুন লাগার কারণে আগুনটি দীর্ঘস্থায়ী হয়।

রাণীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে রাণীনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ঘণ্টাখানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকেই প্রথমে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। দুটি দোকানে দাহ্য পদার্থ মজুত থাকায় আগুন আয়ত্তে আনতে সময় লেগেছে। এ ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT