ঢাকা (রাত ৮:১৫) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শওকত আলী আহমেদ আর নেই

<script>” title=”<script>


<script>

আজ রোববার সকাল সাড়ে ১১টার দিকে শারিরীক অসুস্থতাজনিত কারণে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা গ্রামের বাসিন্দা, তৎকালীন ধর্মপাশা থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শওকত আলী আহমেদ ওরফে চান মিয়া (৭৮) নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

তিনি এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জনপ্রিয় বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে ধর্মপাশা গ্রাম জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাঁর লাশ মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। জানাজায় অন্যদের মধ্যে অংশ নেন স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন,উপজেলা পরিষদ চেয়ারম্যন মোজাম্মেল হোসেন রোকন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল হাসান চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলমগীর কবীর,আব্দুল হাই তালুকদার, উপজেলা আওয়ামী লীহের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী মাজহারুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আমজাদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ধর্মপাশা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জুবায়ের পাশা হিমু,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জাকির হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক আল আমিন খান প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT