ঢাকা (সকাল ১১:৫৪) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

মামুনুলকে ছিনিয়ে নিলো হেফাজত সমর্থকরা



নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে “স্ত্রীসহ” অবরুদ্ধ হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মাওলানা মামুনুল হককে ছিনিয়ে নিয়ে গেছে হেফাজত কর্মীরা।শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে রিসোর্টের মূল ফটকসহ ভেতরে ভাঙচুর চালায় কয়েকশত উত্তেজিত হেফাজত কর্মী-সমর্থকরা।

এ সময় পুলিশের জিজ্ঞাসাবাদ চলাকালীন হেফাজতের কর্মীরা মামুনুল হককে সেখান থেকে ছিনিয়ে নিয়ে যায়। পরে তাকে স্থানীয় একটি ঈদগাহে নিয়ে যায়।সেখানে মামুনুল হক তার কর্মীদের শান্ত থাকার নির্দেশ দেন।

হেফাজতের কর্মীরা উপজেলা আওয়ামী লীগের কার্যালয় এবং সড়কে গাড়ি ভাঙচুর করে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের একাধিক টিম অবস্থান করছে বলে জানা গেছে।

এদিকে সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবেদুর রহমান জানান, মামুনুল হককে ছেড়ে দেওয়া হয়েছে।কথিত স্ত্রীসহ তাকে ছেড়ে দেওয়া হয়েছে কিছুক্ষণ আগে। মামুনুল হক ওই নারীকে তার স্ত্রী বলে দাবি করলেও এর কোনো প্রমাণ তারা দেখাতে পারেননি। এছাড়া তাদের এখনও কাবিন হয়নি বলে মামুনুল হককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষ থেকে এক নারীসহ স্থানীয়রা মামুনুলকে আটক করে পুলিশে খবর দেয়।

এদিকে জিজ্ঞাসাবাদে মামুনুল হক দাবি করেছেন, তার সাথে থাকা ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।শনিবার দুপুরে অবকাশ যাপনের জন্য সোনারগাঁয়ে বেড়াতে এসে এ রিসোর্টে ওঠেন।

তিনি বলেন,“আমি দুই বছর আগে শরিয়ত মোতাবেক তাকে (ওই নারী) বিয়ে করেছি।আজ দুপুরে সোনারগাঁয়ে স্ত্রীকে নিয়ে বেড়াতে আসি।আমি কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে এখানে আসিনি।যারা আমাকে হেয় করার চেষ্টা করছে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেব।”

মামুনুলকে অবরুদ্ধ করার পর ঘটনাস্থল থেকে তখন নারায়ণগঞ্জ সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবেদুর রহমান বলেন, “মামুনুল হককে আটক বা গ্রেফতার কিছুই করা হয়নি। মূলত স্থানীয়রা তার ওপর চড়াও হওয়ায় আমরা তাকে নিরাপত্তা দিচ্ছি। এর বাইরে কিছু না। তিনি এখনও আমাদের সামনেই আছেন।তাকে জিজ্ঞাবাসাদ করা হচ্ছে।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT