ঢাকা (রাত ৩:২১) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

ভোলার চরফ্যাসনে ৮২৫পিচ ইয়াবাসহ স্কুল ছাত্রী গ্রেপ্তার

ভোলার চরফ্যাসনে ৮২৫পিচ ইয়াবাসহ স্কুল ছাত্রী গ্রেপ্তার

<script>” title=”<script>


<script>

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাসন উপজেলার আসলামপুর ইউনিয়ন থেকে ৮২৫ পিচ ইয়াবা সহ লিজা(১৪) নামের এক সপ্তম শ্রেণীর ছাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (১৯অক্টোবর) ভোর রাত সোয়া ৪ দিকে উপজেলার আসলামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খোদেজাবাদ এলাকার নিজ ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

লিজা উপজেলার আসলামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খোদেজাবাদ এলাকার সোহাগের মেয়ে। সে চরফ্যাসন পৌর ১নং ওয়ার্ডের উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।
থানা সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাত সোয়া ৪টার দিকে চরফ্যাসন থানা পুলিশের একটি দল উপজেলার আসলামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খোদেজাবাদ এলাকার একটি ঘরে
অভিযান চালিয়ে ৮২৫ পিচ ইয়াবা সহ লিজা নামের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে আটক করে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সামসুল আরেফিন এ তথ্য নিশ্চিত করে বলেন, এই ঘটনায় মেয়েটির বাবা ও মা জড়িত। মেয়েটি বাবা, মা কে মাদক ব্যবসায় সহায়তা করে। তাদের বিরুদ্ধে চরফ্যাসন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT