ঢাকা (সকাল ১১:৪৫) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

<script>” title=”<script>


<script>

মোঃ ইবাদুর রহমান জাকির, বড়লেখাঃ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার, বড়লেখা ওয়েলফেয়ার এসোসিয়েশন ট্রাস্ট কাতার শাখার সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী দেলওয়ার হোসেনের আর্থিক সহযোগিতায় ও সেচ্ছাসেবী সংগঠন বড়লেখা মানবসেবা সংস্থা’র তত্ববধায়নে বড়লেখা ছোটলেখা (চা বাগান) বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে দরিদ্র শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শনিবার দুপুর ১২ঘটিকার সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নুনু মিয়ার সভাপতিত্বে ও বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ শুভ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুয়েত প্রবাসী সমাজসেবক দেলওয়ার হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়লেখা মানবসেবা সংস্থার স্থায়ী কমিটির সদস্য আমিনুল বাবলু, জামিল আহমদ, প্রধান আলোচক শামীমা বেগম প্রধান শিক্ষিকা ছোটলিখা বেসরকারী প্রাথমীক বিদ্যালয়।

আরো উপস্হিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী সেলিম উদ্দিন ও বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক প্রিয়াল চক্রবর্তী, সহ:সাধারন সম্পাদক মেহেদী আল মাছুম, আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জবরুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ সেচ্ছাসেবি মানবসেবা সংস্থা ও শিক্ষা বিস্তারে বর্তমান সমাজে থাকা দেলওয়ার হোসেন’র মত ব্যক্তিবর্গকে অসহায় ও সুবিধাবঞ্চিতদের কল্যাণে পাশে দাঁড়ানোর জন্য উধাত্ব আহ্বান জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT