ঢাকা (রাত ৯:৩২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বীরশেষ্ঠ মোস্তফা কামালের মায়ের মৃত্যুতে কেন্দ্রীয় যুবদল নেতা নয়নের শোক

<script>” title=”<script>


<script>

বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামালের বীরমাতা মালেকা বেগম (৯৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

মঙ্গলবার(৮সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে সে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মৌটুসী গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

বাদ আসর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ঈদগাহ ময়দানে মরহুমার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

বীরমাতার মৃত্যুতে শোক জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপি’র নিবার্হী কমিটির সদস্য ও কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ভোলার চরফ্যাশনের কৃতিসন্তান মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগমকে (৯৬) গুরুতর অসুস্থ অবস্থায় গত ১৮ আগস্ট সকালে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। পরে এয়ারঅ্যাম্বুলেন্সে করে দ্রুত তাকে ঢাকা সেনাবাহিনীর অধীনে সিএমএইচ-এ ভর্তি করানো হয়।

উল্লেখ্য, ১৯৪৭ সালের ১৬ ডিসেম্বর ভোলার দৌলতখান উপজেলার হাজীপুর গ্রামে জন্মগ্রহণ করেন বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল। বাবা হাবিবুর রহমান ছিলেন হাবিলদার। ১৯৮২ সালে মেঘনা নদীর ভাঙনে দৌলতখানের বাড়িটি বিলীন হয়ে গেলে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মৌটুপী গ্রামে চলে আসেন তার পরিবারের সদস্যরা। বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন সেখানে ৯২ শতাংশ জমিতে ’শহীদ স্মরণিকা’ নামে একতলা পাকা ভবনটি নির্মাণ করে পরিবারটিকে পূনর্বাসন করেছে।

প্রয়াত হাবিলদার হাবিবুর রহমানের দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে বীরশেষ্ঠ মোস্তফা কামাল ছিলেন সবার বড়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT