ঢাকা (সকাল ১১:৪২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

বিয়ানীবাজারে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

<script>” title=”<script>


<script>

সিলেট বিয়ানীবাজারের জলঢুপে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। এর মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকালে জলঢুপ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাবেক ছাত্রনেতা জলঢুপ কালিবহর এলাকার কলিম উদ্দিন, কাদির আহমদ, জলঢুপ স্পোটর্স একাডেমির প্রতিষ্টা কমলাবাড়ি এলাকার জামাল আহমদ, সাবেক ফুটবলার ডালিম উদ্দিন, বাবর আহমদসহ আরো বেশ কয়েকজন।

এ সময় সংঘর্ষ থামাতে আসা বেশ কয়কেজন আহত হন। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিলেও অবস্থা আশংকাজনক হওয়া কলিম আহমদ, ডালিম আহমদ সহ ৪ জনকে সিলেটে প্রেরণ করা হয়েছে।

অতর্কিত হামলার স্বীকার হয়েছেন বলে অভিযোগ করেছন সাবেক ফুটবলার জামাল আহমদ। তিনি বলেন, কাকরদিয়া এলাকায় ফুটবল খেলতে যাওয়ার জন্য বের হয়েছিলাম। জলঢুপ এলাকায় আসার পর কলিম-কাদিরসহ বেশ কয়েকজন হামলা করে। তাকে রক্ষা করতে এসে আরো কয়েজন আহত হয়েছেন তাদের নিয়ে তিনি সিলেট যাচ্ছেন।

ফেইসবুকে একটি মন্তব্যের প্রতিবাদ করতে গিয়ে এই সংর্ঘষ বলে অভিযোগ কলিম আহমদের। তিনি জানান স্থানীয়দের হামলায় তিনিসহ তারা বেশ কয়েকজন আহত হয়েছেন। কলিম বলেন, ভাদেশ্বর এলাকার মীরগঞ্জে আমাদের নতুন কুড়ি ক্লাব ফুটবল খেলে পরাজিত হয়েছে। এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে জামালের অনুসারিরা বাজে মন্তব্য করে। এর প্রতিবাদ জানালে জামাল-ডালিমরা আমাদের উপর অতর্কিত হামলা চালিয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জলঢুপ এলাকায় গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে বলে জানা গেছে।

ঘটনার পর থেকে জলঢুপ এবং আষ্টাসাঙ্গন এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়ান করা হয়ে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হিল্লোল রায়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT