ঢাকা (বিকাল ৩:৪৭) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

প্রস্তুতিমূলক নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ মোতাহার হোসেন বেপারী



আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রস্তুতিমূলক নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ মোতাহার হোসেন বেপারী।

পদ্মা নদীর পাড় ঘেঁষে শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নটি অবস্থিত এই ইউনিয়নের পাশঘেঁষেই পদ্মা সেতুর বাস্তবতা ,সেই আলোকে কাঁঠালবাড়ী ইউনিয়ন আরো আলোকিত হওয়ার সম্ভাবনা দেখছেন ইউনিয়ন বাসী ।

এ উপলক্ষে আসছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রস্তুতিমূলক নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কাঠালবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ মোতাহার হোসেন বেপারী ।

কাঁঠালবাড়ী ইউনিয়নে দেখা গেছে প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের দ্বারে দ্বারে দোয়া ও ভোট প্রার্থনা ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ মোতাহার হোসেন বেপারী ।

প্রত্যেকদিন থাকছে ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে প্রস্তুতিমূলক নির্বাচনী জনসভা যাতে যোগ দেন হাজার হাজার ভোটার ও সমর্থকরা, এতে করে নতুন ভোটার ও যুবসমাজ চাচ্ছে হাজী মোঃ মোতাহার হোসেন বেপারীকে আগামীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করে কাঠালবাড়ী ইউনিয়নের উন্নয়নের কাজে অগ্রগতি রাখবে, জনগণের পাশে থেকে সহযোগিতা করবে কাঁঠালবাড়ি ইউনিয়নের নয়টি ওয়ার্ডের জনগনকে, চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ মোতাহার হোসেন বেপারী ভোটারদের কাছে ইউনিয়নের উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতি রাখছেন,যুব সমাজকে সচেতন করেছেন মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে।

হাজার হাজার ভোটারদের নিয়ে জনসভায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ মোতাহার হোসেন বেপারী, কাঁঠাল বাড়ী ইউনিয়ন জুড়ে ব্যাপক আলোচনায় এগিয়ে রয়েছেন চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ মোতাহার হোসেন বেপারী,ভোটাররা বলছেন তিনি একজন হাজী ব্যক্তি তার ব্যবহার আচার-আচরণের সন্তুষ্ট,ভোটাররা আগামীতে একজন নামাযী ও জনদরদি ব্যক্তিকে আমরা বেছে নেবে।

কাঠালবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ মোতাহার হোসেন বেপারী বলেন, আসছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান হয়ে জনগনের খেজমত করতে চাই, আমার কাঁঠাল বাড়ী ইউনিয়নের জনগণ আমাকে ভোট দেবে ও ভোটারদের সকল সুযোগ-সুবিধা এবং একটি উন্নয়নমূলক,ডিজিটাল ,ইউনিয়ন এবং মাদকবিরোধী ইউনিয়ন হিসেবে গড়বো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT