ঢাকা (রাত ১০:৫৪) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

পূর্ব মুড়িয়া ডিগ্রি কলেজ নামকরণের সিদ্ধান্ত গ্রহন



বিয়ানীবাজার উপজেলার ১০নং মুড়িয়া ইউনিয়নের পূর্ব মুড়িয়া এলাকায় পৃথক ক্যাম্পাসে ডিগ্রি কলেজ স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ লক্ষ্যে শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের হলরুমে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় পূর্ব মুড়িয়া ডিগ্রি কলেজ নামকরণের সিদ্ধান্ত উপস্থিত ব্যক্তিবর্গের সর্বসম্মতিক্রমে মতামত নেওয়া হয়।

 

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ফারুক উদ্দিন তাপাদারের সভাপতিত্বে এবং বিশিষ্ট সমাজ ও শিক্ষানুরাগী জুবায়ের আহমদ মাছুম ও সেলিম উদ্দিন আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ফরিদ আল মামুন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুড়িয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল কুদ্দুস, দুবাই প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মতিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল বাসিত, বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন ফৈয়াজুর রহমান ও মস্তান আলী,সারপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসলাম উদ্দিন, শিক্ষক আলতাফ হোসেন ও শিক্ষক জাহেদুর রহমান চৌধুরী, সিনিয়র প্রভাষক মহি উদ্দিন, সিনিয়র শিক্ষক সরওয়ার আহমদ রাহি ও আব্দুল মালিক, সাবেক শিক্ষক আব্দুল হামিদ টুনু, বিশিষ্ট সমাজ সেবক আলিম উদ্দিন, ছয়ফুল আলম মাখন, কয়েছ আহমদ তাপাদার, সুনাম উদ্দিন,বিশিষ্ট মুরব্বি আবুল কালাম, ফখরুল ইসলাম চৌধুরী, মাসুক উদ্দিন, মোস্তফা আহমদ চৌধুরী, এখলাছ উদ্দিন, হেলাল আহমদ, বুরহান উদ্দিন, নজরুল ইসলাম তাপাদার, ছানোয়ার হোসেন ও শামসুল হক ছানা, ইউপি সদস্য কয়ছর রশিদ, সাবেক ইউপি সদস্য আব্দুল মতিন, ব্যাংকার শাহেদ আহমদ তাপাদার, সমাজকর্মী আব্দুল আউয়াল রাজু,সাইদুল ইসলাম চৌধুরী, নজরুল ইসলাম, আব্দুস সামাদ, আব্দুল হাসিব, সুলতান আহমদ টিপু ও , শিক্ষক শাহেদ আহমদ,মাস্টার নজরুল ইসলাম খোকন, আহমদ সাদী টিপু ও আলম আহমদ, সাংবাদিক আহমদ রেজা চৌধুরী, ছাত্রনেতা নাহিদ চৌধুরী শাহিদ, তুহিন আহমদ, ওয়াহিদুর রহমান আবিদ ও মাহিন জাকারিয়া সহ আরো অনেকে।

 

আয়োজিত সভার সভাপতি যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমদ তাপাদার পূর্ব মুড়িয়া ডিগ্রি কলেজ নামকরণের প্রস্তাব উত্থাপন করেন৷ এ সময় উপস্থিত সকলে এই নামে তাদের মতামত ব্যক্ত করেন।

 

এদিকে সভায় কলেজ স্থাপনের লক্ষ্যে গ্রাম প্রতিনিধি তালিকা প্রণয়ন করা হয়। একই সাথে প্রতিনিধিরা কার্যক্রম চালিয়ে নেওয়ার প্রস্তুতি গ্রহণ করার জন্য আগামী শুক্রবার একই সময়ে পুণঃরায় প্রতিনিধি সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT