ঢাকা (রাত ১২:১১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

পিতা-পুত্রের আত্মহত্যা, এলাকায় শোকের ছায়া

<script>” title=”<script>


<script>

মোরশেদ আলম, যশোর প্রতিনিধিঃ যশোরের কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামে পিতা ও পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ মে) লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন এ বিষয়ে কেশবপুর থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

জানা গেছে, কেদারপুর গ্রামের মুদি ব্যবসায়ী সাহেব আলী (৫৮) পারিবারিক কলহের জের ধরে নিজের ছেলের ওপর অভিমান করে বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অপরদিকে ছেলে ইমামুল বিশ্বাস (২৮) পিতার ওপর অভিমান করে বাড়ির পাশে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ লাশ দুইটি উদ্ধার করেছে। সহকারী পুলিশ সুপার মনিরামপুর সার্কেল সোহেব আহমেদ ও কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকাবাসী জানান পারিবারিক কলহের জের ধরে পুত্রের ওপর অভিমান করে পিতা ও পিতার ওপর অভিমান করে পুত্র পৃথক জায়গায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু কি ধরনের অভিমানে এমন ঘটনা ঘঠেছে সঠিকভাবে কেউ বলতে পারছে না। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT