ঢাকা (সকাল ১১:৫৪) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

পাষন্ড মা ও সহদর ভাই জবাই করে হত্যা করলো আতিয়াকে

<script>” title=”<script>


<script>

গাইবান্ধার সাঘাটা উপজেলায় প্রেম করার অপরাধে কলেজ পড়ুয়া ছাত্রী আতিয়া খাতুন (১৭) কিশোরীকে তাঁর পাষন্ড মা ও সহদর ভাই জবাই করে হত্যা করেছে। এ ঘটনায় মা’কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সাঘাটা থানা পুলিশ।

স্থানীয়রা জানান- উপজেলার ভরতখালী ইউনিয়নের দক্ষিণ উল্যা গ্রামের আমিনুল ইসলাম ক্বারী’র কলেজ পড়ুয়া কন্যা আতিয়া খাতুন একই গ্রামের উজ্জল হকের পুত্র রাসেলের সাথে দীর্ঘ দিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। এর প্রেক্ষিতে ঘটনার দিন গত শুক্রবার সকালে আতিয়া বিয়ের দাবিতে প্রেমিক রাসেলের বাড়ীতে গিয়ে অবস্থান নেয়। বিয়ের প্রস্তাব স্বীকার করে রাসেলের অভিভাবকরা প্রেমিকা আতিকাকে তাঁর পিত্রালয়ে রেখে আসে। এ ঘটনাকে কেন্দ্র করে আতিকার মা হামিদা বেগম ও সহদর ভাই তানজির রহমান ক্ষিপ্ত হয়ে আতিয়ার উপর অমানুষিক নির্যাতন শুরু করে। এক পর্যায়ে তাকে জবাই করে হত্যা করে সহদর ভাই তানজির রহমান পালিয়ে যায়।

ঘটনাটি সাঘাটা থানায় অবহিত করলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে মা হামিদাকে আটক করে এবং নিহত আতিকার লাশ উদ্ধার করে গাইবান্ধা মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন জানান- এ ব্যাপারে সাঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। যার মামলা নং- ৩১, তারিখঃ ২৭/০২/২০২১খ্রিঃ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT