ঢাকা (সকাল ৭:৪০) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

নড়াইলে দুর্গোৎসবে আওয়ামীলীগ নেতা আমিনুর রহমান হিমুর অনুদান প্রদান

নড়াইলে দুর্গোৎসবে আওয়ামীলীগ নেতা আমিনুর রহমান হিমুর



এস.কে.এম.ডি ইকবাল হাসান, নড়াইল প্রতিনিধি: দুর্গোৎসব উপলক্ষে নড়াইল-২ আসনের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা শেখ মোঃ আমিনুর রহমান হিমু বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। এসময় তিনি সংশ্লিষ্টদের হাতে আর্থিক অনুদান তুলে দেন।
খোঁজ-খবর নিয়ে জানা গেছে, নড়াইল-২ আসনে শিক্ষানুরাগী, শিল্পপতি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য শেখ মোঃ আমিনুর রহমান হিমু বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দীর্ঘদিন ধরে জনসেবা করে যাচ্ছেন। সাধারণ মানুষ ও নেতা-কর্মীদের কাছে তিনি বিপদের বন্ধু হিসাবেই পরিচিত। বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণসহ দরিদ্র ও
মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা, অসুস্থ ব্যাক্তি, ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার, শীতার্ত মানুষের উন্নয়নে অর্থ প্রদান করেছেন তিনি। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনাসহ স্বপ্নপূরণে নির্বাচনী এলাকায় তিনি ব্যাক্তিগত কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজ করেছেন।

নড়াইলে দুর্গোৎসবে আওয়ামীলীগ নেতা আমিনুর রহমান হিমুরমঙ্গল ও সোমবার উন্নয়ন কাজের অংশ হিসাবেই তিনি হিন্দু ধর্মালম্বীদের দুর্গোৎসব পালনে আর্থিক অনুদান দেন। এসময় লোহাগড়া
উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও জেলা পরিষদের সদস্য প্রবীর কুমার কুন্ডু মদন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রেজাউল করিম, মাজসেবক লিয়াকত হোসেন বিশ্বাস, ছাত্রলীগ নেতা হাসান, রোমান রায়হান, সজিব সহ দলীয় নেতৃবৃন্দ, জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও সমর্থকরা সাথে ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT