ঢাকা (বিকাল ৫:০৬) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

নেতা-কর্মীদের সাথে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা বিনিময়



গতকাল (১২ মে,২০২১খ্রি.) বুধবার ইফতার পর দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান (অব.) মোহাম্মদ আলী’র উপজেলাস্থ সরকারি বাসভবন পায়রায় উপজেলার আওয়ামীলীগসহ সহযোগী অঙ্গসংগঠন এর নেতা-কর্মীদের সাথে পবিত্র ঈদ পূর্ববর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

এক বার্তায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী উপজেলা আওয়ামীলীগসহ এর সহযোগী অঙ্গসংগঠনসমূহ ও সর্বোপরি উপজেলাবাসি-কে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানান।

তিনি আরও বলেন, বাংলাদেশসহ সারা বিশ্ব আজ এক ক্রান্তিবলয়ে আছি। এই ক্রান্তিকাল থেকে উত্তরনের পথ আমাদের অজানা। এমন ঘোর আঁধার সংকটে আমরা আল্লাহর দয়ায় এখনো টিকে আছি। তাই সকলের মাঝে সকল রাজনৈতিক ভেদাভেদ ভুলে ঐক্যের কাতারে থেকে ঈদ উৎসব করা উচিত।

উপজেলা পরিষদ চেয়ারম্যান, সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ এর নামায পড়ার আহ্বান জানান। তিনি বলেন, করোনার ভারতীয় ধরন নিয়ে আমি উদ্বিগ্ন ও শংকিত তাই আপনারা সকলে সামাজিক ও শারীরীক দূরত্ব বজায় রেখে চুলুন।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাসু দেব ঘোষ, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম,উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাংবাদিক হাবিবুর রহমান,জিংলাতলি ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক ওমর ফারুক মিয়াজী, গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী রোমান সরকার,উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ও দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান প্রার্থী মো.সোহেল রানা,জিয়ারকান্দি ইউনিয়ন এর ইউপি চেয়ারম্যান প্রার্থী জামাল হোসেন,গৌরীপুর ইউনিয়ন আ.লীগ এর সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ সরকার,জিংলাতুলি ইউনিয়ন যুবলীগ এর সভাপতি মো.শাহ- আলম,আবু মুসা,রোমান আহম্মদ ,অস্টিয়া প্রবাসি দেলোয়ার হোসেন,ইয়াকুব আলী,শুক্কুর আলী ও ওলী হাসান প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT