ঢাকা (দুপুর ১:৪২) রবিবার, ৫ই মে, ২০২৪ ইং

নিজ বাসা থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার ও কিশোরী কন্যা নিখোঁজ



টাঙ্গাইলের নাগরপুরে ১ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ২জুলাই রোববার বিকেলে নাগরপুর উপজেলা সদরের কলেজ পাড়া গ্রামে নিজ বাসায় এ ঘটনা ঘটে।

আজ দুপুরে নিজ বাসা থেকে শাহনাজ আক্তার (৩০) এর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

তিনি উপজেলার সলিমাবাদ ইউনিয়নের সলিমাবাদ গ্রামের সৌদী প্রবাসী মোশারফের স্ত্রী। এঘটনায় নিহতের কিশোরী কন্যা ফারজানা আক্তার নিখোঁজ রয়েছে।

নিহতের পিতা আব্দুল বাতেন জানান, আমার মেয়ের জামাই অনেক বছর ধরে বিদেশে থাকে। তাঁর দুই ছেলে ও এক মেয়ে। এক ছেলে বিদেশে থাকে। অপর ছেলে ঢাকায় চাকরি করে। মেয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করে। মেয়েকে নিয়ে উপজেলা সদরের নিজেদের চারতলা বাড়ির ৪তলায় বসবাস করত। মেয়ে ও নাতীদের সাথে কারো কখনও ঝগড়া বিবাধ ছিল না। কিভাবে এই মৃত্যুর ঘটনা ঘটল কিছুই বুঝতে পারছি না। বিকেলে মেয়ের সাথে কথা হয়েছে। ফজরের নামাজের পর মেয়েকে ফোন দিয়ে আর পায়নি। দুপুরে মৃত্যু খবর পাই।

 

ঘটনার পর থেকে নাতনিও নিখোঁজ রয়েছে। তবে কেউ হত্যকান্ড ঘটিয়ে নাতনিকে তুলে নিয়ে গেছে বলে সন্দেহ হচ্ছে। আমি পুলিশের কাছে এই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও নিখোঁজ নাতনীকে দ্রত খুঁজে বের করার দাবি জানাচ্ছি।

 

ওই বাসার ভারাটিয়া অপু আক্তার বলেন, দুপুরে চারতলায় পানি আনতে গিয়ে দেখতে পাই চার তলার দরজা খোলা। শাহনাজ আপার লাশ খাটের উপর পরে রয়েছে। তাঁর মেয়ে রুমে নেই। পরে আমরা পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নাগরপুর থানার পরির্দশক (তদন্ত) হাসান জাহিদ সরকার জানান, খবর পেয়ে দুপুরে নিহতের লাশ উদ্বার করে পুলিশ। নিহতের গলায় ফাঁস লাগানোর চিহৃ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে, মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT