ঢাকা (রাত ২:১৬) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

নাগরপুরে জাতীয় চার নেতা হত্যা দিবস পালিত



নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে ৩ নভেম্বর রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জাতীয় চার নেতা হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি শোক র‍্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম রঙ্গু, সহ সভাপতি বাবু লক্ষিকান্ত সাহা, সহ সাধারণ সম্পাদক মো. সবুর মিয়া, সৈয়দ নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ ছামছুল হক, প্রচার সম্পাদক মো. খালিদ হোসেন, যুব ও ক্রিয়া সম্পাদক মো. জহিরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. রৌশনারা মাসুদা, দপ্তর সম্পাদক মোছা.জাহানারা খাতুন, সদস্য আওলাদ হোসেন লিটন, আরশাদ হেসেন চঞ্চল, নাগরপুর কলেজ ছাত্র সংসদের ভিপি আল মামুন সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।
এ সময় বক্তারা বাংলাদেশের ইতিহাসের গুরুত্বপূর্ণ দিবসটির গুরুত্ব ও হারানোর বেদনার কথা তুলে ধরে সকলকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের অংশগ্রহণ নিশ্চিত করতে আহবান করেন। তারা আরও বলেন, আমাদের দলের যে সাংগঠনিক নিয়ম আছে তা মেনে দলের জন্য ও দেশের জন্য কাজ করে যেতে হবে। অনুপ্রবেশ কারীদের প্রতিরোধ করতে হবে। দলের সুনাম ও ভাবমূর্তি নষ্ট হয় এমন কাজ থেকে সকল কে দূরে থাকার জোরালো অনুরোধ করেন।
আজকের এই দিনে আমরা দলের গুরুত্বপূর্ণ সৎ ত্যাগী নেতাদের হারিয়েছি। বঙ্গবন্ধু সহ তাদের অভাব কোন দিনই পূরন হবে না। তাই আমাদের প্রত্যেকের উচিত তাদের আদর্শ অনুসরণ করা।
আলোচনা শেষে বঙ্গবন্ধু, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকল দেশ প্রেমিক নেতাদের জন্য দেয়া করা হয়।
দোয়া মাহফিলে আওয়ামী লীগের ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী, এতিম সহ বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT