ঢাকা (রাত ২:২৮) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

নওগাঁয় মানববন্ধনে কুড়িগ্রামের ডিসি ও আরডিসিকে গ্রেফতারের দাবি করেছেন সাংবাদিকরা

নওগাঁ জেলা ২৩২০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock সোমবার রাত ১০:৫০, ১৬ মার্চ, ২০২০

আবু ইউসুফ,নওগাঁ প্রতিনিধি: প্রকাশিত সংবাদের জেরে গভীররাতে দৈনিক প্রতিদিনের সংবাদ  ও বাংলা ট্রিবিউন এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে বাড়ি থেকে তুলে এনে নিমর্মভাবে শারীরিক নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারনসহ  নাটক সাজিয়ে তাকে জেল –জরিমানার প্রতিবাদ এবং সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যহারের দাবিতে নওগাঁয় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকরা।
নওগাঁ জেলা প্রেসক্লাবের আয়োজনে শহরের মুক্তির মোড়ে সোমবার বেলা সাড়ে ১১ টা খেকে সাড়ে১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপি মানববন্ধনে সাংবাদিকরা বলেন,  কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভিন ও আরডিসি নিজমউদ্দিনের ক্ষমতার অপব্যবহার ও সন্ত্রাসী কর্মকান্ডের জন্য শুধু তাদের প্রত্যাহার ও বিভাগীয় মামলাই  উপযুক্ত শাস্তি নয়। তাদের বিরুদ্ধে ফৌজদারী আইনে মামলা নিয়ে সাংবাদিককে অপহরন,মারপিট, বিবস্ত্র করন,ওসাজানো ভ্রাম্যমান আদালতে জেল-জরিমানা করার দায়ে এদেরকে গ্রেফতার করে জেল হাজতে পাঠাতে হবে। রক্ষক যদি ভক্ষক হন দেশবাসি যাবে কই। এই কর্মকর্তারা সরকারের ভাবমূর্তি নষ্ট করেছেন।
নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি নবিরউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে  ইনডিপেনডেন্ট টেলিভিশন,বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমও দৈনিক মানবজমিন পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম, সময় টিভির নওগাঁ প্রতিনিধি এম আর রকি, মোহনা টিভির মাহমুদুনবী বেলাল দৈনিক ইনকিলাব এর এমদাদুল হক সুমন, বিজয় টিভির মোফাজ্জ্বল হোসেন,জিটিভি ও বাংলা ট্রিবিউনের আব্দুর রউফ পাভেল, দৈনিক প্রতিদিনের সংবাদের নওগাঁ প্রতিনিধি সবুজ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় বক্তারা কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভিন ও আরডিসি নিজমউদ্দিনের দৃষ্টান্তমুলক শাস্তির পাশাপাশি  দৈনিক মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরিসহ সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যহারের দাবি জানান।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT