ঢাকা (রাত ৯:৪৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

নওগাঁর সাপাহারে ইয়াবা ও হেরোইনসহ আটক ২ 



এম এ ইউসুফ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ২৪৯ পিস ইয়াবা ট্যাবলেট এবং ০৫ গ্রাম হেরোইনসহ দুই যুবককে আটক করেছে সাপাহার থানা পুলিশ।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুল হাই জানান, সোমবার রাত সাড়ে ১০ টার দিকে সদরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় এস.আই আমিনুর রহমান সন্দেহভাজন এক যুবককে দেখে তার শরীর তল্লাশী করে ৫গ্রাম হেরোইনসহ মানিকুড়া গ্রামের নুরুল ইসলাম এর ছেলে রিপন (৩০) নামের যুবককে আটক করে।

অপরদিকে রাত সাড়ে ১১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উপজেলার সাপাহার-তিলনা রাস্তায় হরিপুর কমিউনিটি ক্লিনিকের সামনে এক যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে খদ্দেরের অপেক্ষায় দাঁড়িয়ে আছে। এমন সংবাদ পেয়ে পুলিশের এসআই ফারুক মোহাম্মদ জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্স নিয়ে ওই যুবককে দেখতে পেয়ে তার হাতে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ২৪৯পিচ ইয়াবা ট্যাবলেট (যার আনুমানিক মূল্য ৭৪হাজার ৭শ’টাকা)সহ উপজেলার পিছলডাঙ্গা ধবলডাঙ্গা গ্রামের আনারুল ইসলাম (আনুর) ছেলে লিটন বাবু (২৪)।

রাতেই মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে পুলিশ তাদেরকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT