ঢাকা (বিকাল ৪:০৬) মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ ইং

ধর্মপাশায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

<script>” title=”<script>


<script>

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের দাসপাড়া গ্রামের কৃষক কাজল মিয়ার মেয়ে আখি আক্তার (১৪)নামের এক কিশোরী গলায় ওড়না পেছিয়ে নিজ বসতঘর লাগোয়া গোয়াল ঘরের আড়ের সঙ্গে বেঁধে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার অনুমান সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই ঘটনা ঘটে। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ওই কিশোরীর লাশটি উদ্ধার করেছে  ধর্মপাশা থানা পুলিশ।ওই কিশোরী উপজেলার গাছতলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।
ধর্মপাশা থানা থানা পুলিশ ও ওই ছাত্রীটির পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা অনুমান সাড়ে সাতটার দিকে কিশোরী আখি আক্তার নিজেদের বসতঘর লাগোয়া গোয়ালঘরে যায়। এক পর্যায়ে ওই ঘরের আড়ের সঙ্গে গলায় ওড়না পেঁছিয়ে সে আত্মহত্যা করে। রাত পৌনে আটটার দিকে ওই ছাত্রীটির চাচী তাকে ঘোয়াল ঘরের আড়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।  তিনি এ সময় সজোরে চিৎকার দেন।পরে ছাত্রীটির পরিবারের লোকজন সেখানে এসে ওই ছাত্রীটিকে নামিয়ে তার মাথায় পানি ঢালতে শুরু করে।  ওইদিন রাত পৌনে দশটার দিকে তাকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই ছাত্রীটির লাশ উদ্ধার করে ধর্মপাশা থানা পুলিশ।
   ধর্মপাশা থানার   ওসি  মোহাম্মদ দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এই কিশোরী কী কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। পরিবারের লোকজনও এই মৃত্যুর কারণ নিয়ে কিছু বলতে পারছেন না। ওই কিশোরীর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়নাতদন্ত ছাড়াই পরিবারের পক্ষ থেকে লাশ গ্রহণের আবেদন করায় এবং এই মৃত্যু নিয়ে পরিবারের কারও কোনোরকম অভিযোগ না থাকায় ওই ছাত্রীটির লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ছাত্রীটির আত্মহত্যার পেছনে অন্য কোনো রহস্য লুকিয়ে কী না তাও তদন্ত করে দেখা হচ্ছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT