ঢাকা (রাত ৮:০৬) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

দাউদকান্দি পৌরসভার সাড়ে ৪৪ কোটি টাকার বাজেট ঘোষণা



পৌরসভার ২০২১-২০২২ অর্থবছরের জন্য অবকাঠামোগত বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য ৪৪ কোটি ৫৪ লাখ ৫৭ হাজার ৭৮৮ টাকার বাজেট ঘোষণা করেছেন পৌর মেয়র নাইম ইউসুফ সেইন।

গতকাল দুপুরে পৌরসভা কার্যালয় এ বাজেট ঘোষণা করা হয়।

ঘোষিত বাজেটের আয়ের উৎস খাত দেখানো হয়েছে – হাট বাজার থেকে ইজারা, হোল্ডিং কর, ভূমি কর ও সরকারি অনুদানসহ বিভিন্ন উৎসের কথা উল্লেখ্য করা হয়েছে।

অবকাঠামোগত উন্নয়নে ৩৮ কোটি ৮৪ লাখ ২১ হাজার টাকা সর্বোচ্চ ব্যয় দেখানো হয়েছে।

মেয়র নাইম ইউসুফ সেইন এ বাজেটকে জনবান্ধব বাজেট উল্লেখ্য করে বলেন,”গতবছর থেকে সৃষ্ট করোনা ভাইরাসের সংক্রমণ হওয়াতে আমরা কিছুটা অসুবিধায় পড়েছি, এবারও করোনাভাইরাস এর মধ্যে বাজেট ঘোষণা করেছি। এ বাজেট পৌরবাসীর সর্বস্তরের জনগণের স্বপ্ন বাস্তবায়নে এবং পৌরবাসীর সেবার মানোন্নয়নে সহায়ক হবে বলে আমার দৃঢ় বিশ্বাস।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT