ঢাকা (দুপুর ১:২১) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

দাউদকান্দিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত



ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিল্লাল হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের গোমতি – মেঘনা  সেতুসংলগ্ন এলাকায় সোমবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ খবর পেয়ে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরিবারের সদস্যরা জানায়, সোমবার রাতে বিল্লাল ও চাচাতো ভাই ইলিয়াস বড় বোনের স্বামী ইব্রাহিম ঈদের ছুটি শেষ করে গ্রামের বাড়ি শরীয়তপুরের সখীপুর থেকে কর্মস্থল ঢাকায় ফেরার পথে লকডাউনের কারণে গাড়ি না পেয়ে মোটরসাইকেল চালিয়ে চাঁদপুর হয়ে দাউদকান্দির গোমতী সেতুর টোলদিয়ে সেতু এলাকায় পৌঁছলে চার ছিনতাইকারী তাদের পথ গতিরোধ করে। এসময় তার সঙ্গে তার চাচাতো ভাই ইলিয়াস ও বড় বোনের স্বামী ইব্রাহিম ছিলো।তাদের সঙ্গে থাকা মোটরসাইকেল মোবাইল ও টাকা জোর করে ছিনতাইকারীরা নিতে চাইলে সে বাধা দেয়। এ সময় ছিনতাইকারীরা তাকে ছুরি দিয়ে একাধিক আঘাত করলে বিল্লাল হোসেন মাটিতে লুটিয়ে পড়েন। ছুরিকাঘাত করার পর ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে রক্তাক্ত ও আহত অবস্থায় দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

নিহত বিল্লাল হোসেন শরীয়তপুর জেলার সখিপুর থানার বালাকান্দি গ্রামের সৌদি প্রবাসী মো.ইয়াছিন মাহমুদের ছেলে। সে ঢাকার একটি এসি কোম্পানীতে চাকরি করতেন।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম জানান, ছিনতাইকারীকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে।লাশ ময়নাতদন্ত করার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT