ঢাকা (দুপুর ১:৪৫) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মফিজ উদ্দীন বহিষ্কার

<script>” title=”<script>


<script>

নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাাদক মফিজ উদ্দীনকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। ওই পদে উপজেলা আওয়ামীলীগের ১নং যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম কে ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

দলীয় সুত্রে জানাগেছে, আসন্ন রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে মনোনয়ন দেয়া হয়। সেই মোতাবেক গত ১৫ নভেম্বর রাণীনগর উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন দাখিল করেন দুলু। এসময় দলীয় মনোনয়ন চেয়ে না পাওয়ায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন। এর পর গত ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনেও প্রার্থীতা প্রত্যাহার না করায় কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক শনিবার রাতে মফিজ উদ্দীনকে বহিষ্কার করা হয়। একই সাথে যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম জানান, দলের শৃংখলা ভঙ্গের দায়ে মফিজ উদ্দীনকে সাধারণ সম্পাদকপদ সহ সকল পদ থেকে বহিষ্কার করে আমাকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT