ঢাকা (বিকাল ৫:৫৪) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুববলীগের ১১জন নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানবন্ধন



মেঘনা নিউজ প্রতিনিধি: লিটন সরকার বাদল,দাউদকান্দি (কুমিল্লা)থেকে || ৬ মে ১৮ ইং, দাউদকান্দিতে ডাকাত সর্দার ইসলাম হত্যার ঘটনায় তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের ১১জন নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গৌরীপুরে মানববন্ধ করেছে এলাকাবাসী। আজ রোববার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসস্ট্যান্ডে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আলোচিত গৌরীপুর বাজারে জোড়া খুন মামলার বাদীনীর কলেজ পড়–য়া ছেলে মাসুদ রানাসহ তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল সিকদার, যুবলীগ লালন সিকদার, আবু বক্করসহ নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এ মানববন্ধন করেন। এসময় মাসুদ রানার মা আমেনা বেগম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, গত বছর ১ এপ্রিল গৌরীপুর বাজারে প্রকাশ্যে দিবালোকে আমার বড় ছেলে সাঈদ ও তার বন্ধু মোহাম্মদ আলীকে টিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। পরেরদিন ভাইয়ের লাশ বাড়িতে রেখে এইচ এসসি পরীক্ষা দিয়ে পাশ করে কলেজে পড়ছে। তাদের ভয়ে আমার ছেলেকে ঢাকায় পাঠিয়ে দেই।

ঢাকা পাঠিয়ে দেওয়ার পরও আমার ছেলে বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমার ছেলেসহ অন্যান্য যে আসামী করা হয়েছে তাদেরকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার জোড় দাবী জানাচ্ছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT