ঢাকা (দুপুর ২:৫৯) শুক্রবার, ১০ই মে, ২০২৪ ইং

টোক ছাত্রকল্যাণ সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন



মোঃ ইসমাইল, রাবি প্রতিনিধিঃ সাব্বির আহম্মেদকে সভাপতি এবং সাদ্দাম হোসেন শিমুলকে সাধারণ সম্পাদক করে টোক ছাত্রকল্যাণ সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
আজ ০৩ আগষ্ট ২০১৯ শনিবার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন টোক ছাত্রকল্যাণ সংঘের সভাপতি সাব্বির আহম্মেদ এবং সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন শিমুল।
এছাড়া কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন রাকিবুল হাসান, তানজিমা আক্তার ও সাখায়ত হোসেন (সাকিব)। যুগ্ম সাধারণ সম্পাদক নওরীন জাহান (মিশু), মঈন আহমেদ, রনি বনিক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে জসিম উদ্দিন, রাশিদা আক্তার, সোহাগ মিয়া।কোষাধ্যক্ষ আজিজুল হক, ক্রীড়া সম্পাদক জয় বনিক, প্রচার সম্পাদক হৃদয় চন্দ্র বর্মন, দপ্তর সম্পাক তানভীর সিদ্দিকী, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ইসমাইল, সমাজসেবা সম্পাদক অমিত হাসান সুপ্ত এবং আকরাম হোসেন সাংস্কতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তনয় কুমাল পাল, শুভ দও,উদয় চন্দ্র বর্মনকে সদ্স্য হিসেবে নির্বাচিত করা হয়

উল্লেখ্য যে, টোক ছাত্রকল্যাণ সংঘ ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। এটি একটি সামাজিক, অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনটি শহীদ তাজউদ্দীন আহমেদকে নিয়ে রচনা প্রতিযোগিতা, জাতীয় দিবসে কুইজ প্রতিযোগিতা এবং বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম পরিচালিত করে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT