ঢাকা (সকাল ৬:৪৫) বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ ইং

ছাত্রলীগ হলো এলিট ফোর্স:-নানক



আগামী নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি এই সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে ছাত্রলীগের সকল সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, নির্বাচনের আর মাত্র পৌনে ২ বছর বাকি আছে। সময়ের প্রয়োজনে ছাত্রলীগ সব সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছে। কারণ ছাত্রলীগ হলো একটি এলিট ফোর্স। আগামী নির্বাচনেও ছাত্রলীগ সঠিক সিদ্ধান্ত নিবে।

শনিবার (১৯ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকীতে সপ্তাহব্যাপী চলা কর্মসূচির তৃতীয় দিনে  কেন্দ্রীয় ছাত্রলীগের ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নানক। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের ১ নম্বর গেটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, ছাত্রলীগকে সুশৃঙ্খল ও সুসংগঠিত হতে হবে। তবেই শেখ হাসিনার হাত আরো শক্তিশালী হবে। ছাত্রলীগ নেতাকর্মীদের বঙ্গবন্ধু সম্পর্কে আরো শিখতে, জানতে ও বুঝতে হবে। নিজেদের জীবনে বঙ্গবন্ধুর জীবনকে অনুসরণ করতে হবে। আমাদের নেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর রেখে যাওয়া অসমাপ্ত গুরুদায়িত্ব গ্রহণ করেছেন। সেই গুরুদায়িত্ব গ্রহণ করতে গিয়ে ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম এমপি, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল এমপি, শেখ সালাউদ্দিন জয়েল এমপি, শেখ সারহান নাসের তন্ময় এমপি, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, আবু সাইদ আল মাহমুদ এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মো. নিউটন মোল্লা, সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়াল, টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রেজাউল বিশ্বাস ও সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন খোকন প্রমুখ বক্তব্য দেন।

এর আগে, দেশের বিভিন্ন জেলা থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা সমাবেশে যোগ দেন। হাজার হাজার নেতাকর্মী ফেস্টুন, পোস্টার ও ব্যানার নিয়ে সমাবেশে যোগ দেন। সমাবেশ শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় সমাবেশ স্থল।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT