ঢাকা (সন্ধ্যা ৭:৩২) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুর পৌরসভার নির্বাচনে নৌকার কান্ডারী হতে রন্টির মোটরসাইকেল শোডাউন

<script>” title=”<script>


<script>

আসন্ন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে সরোব হয়ে উঠেছে মেয়র প্রার্থীরা। প্রার্থীতা জানান দিতে ও পৌরসভার মাঠ দখল রাখতে সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগ ও শোডাউন করছে।

এই ধারাবাহিকতায় বুধবার (২ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও নৌকা প্রতীকের প্রত্যাশায় সাবেক কেন্দ্রীয় যুবলীগ সদস্য, গৌরীপুর সরকারী কলেজ এর ছাত্রলীগের সাবেক আহবায়ক, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মরহুম ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকির এমপি’র এপিএস,গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক,সাপ্তাহিক রাজগৌরীপুর পত্রিকার প্রকাশক, এসো গৌরীপুর গড়ি সেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ক আবু কাউছার চৌধুরী রন্টি পৌর শহরে ব্যানার,ফেষ্টুন নিয়ে বিশাল মোটর সাইকেল শোডাউন বের করে।

শোডাউনটি শহরের মধ্যবাজার থেকে বের হয়ে শহরের উত্তর বাজার মোড় হয়ে মধ্যবাজার, ধানমহাল, পাটবাজার, নতুনবাজার, বালুয়াপাড়া, কলেজ রোড প্রদক্ষিণ করে মধ্যবাজার গিয়ে শেষ হয়।

শোডাউনে অংশ গ্রহন করেন, নৌকার মনোনয়ন প্রত্যাশী আবু কাউছার চৌধুরী রন্টি, কামাল তালকুদার, সুপক উকিল, নয় বিশ্বাস, শেখ মোহাম্মদ বিপ্লবসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের শতাধিক জনতা ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT