ঢাকা (রাত ১১:৫৫) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংর্ঘষে শিশুসহ নিহত ২



বুধবার (২৮এপ্রিল)বিকাল ৩ টার দিকে ময়মনসিংহ ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্হানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জগামী সিএনজি ও কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহগামী সিএনজি ওভারটেক করতে গেলে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতরা হলেন, ময়মনসিংহ সদরের আকুয়া মন্ডল বাড়ি রনি আক্তার (৩৫), তার দু’পুত্র সাজিত (১৪), তাওহিদুল ইসলাম (৭) ও ঈশ্বরগঞ্জের সোহাগীর পুতিন (৩২)। দুর্ঘটনার শিকার শিশু তাওহিদুল ইসলাম ও পুতিন কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। আহত একজনের পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় দ্রুত আহতদের উদ্ধার গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। পিকআপ ভ্যান ও সিএনজি জব্দ করা হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT