ঢাকা (রাত ৩:৩০) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

গৌরীপুরে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে রোববার (২৫ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে উপজেলার গঙ্গাশ্রম এলাকায় সিএনজি চালিত দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা (২৮) এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও ৮ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈশ্বরগঞ্জ বাজার থেকে একটি অটোরিক্সা যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিলো। অটোরিক্সাটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার গঙ্গাশ্রম এলাকায় আসতেই ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঈশ্বরগঞ্জগামী অন্য একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ঈশ্বরগঞ্জগামী অটোরিক্সার নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এতে দুই অটোরিক্সার আরও ৮ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে স্থানীয়রা ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ দূর্ঘটনায় আহতরা হলেন রাহুল, আবদুল্লাহ আল মাসুদ, জসিম, রিয়া আক্তার, মারিয়া, মাজেদা খাতুন। বাকিদের নাম জানা যায়নি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত নারীর মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনা কবলিত দুই অটোরিক্সাও পুলিশ উদ্ধার করেছে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT