ঢাকা (রাত ৯:০৯) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কালীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্বেচ্ছাসেবকলীগ কালীগঞ্জ উপজেলার শাখার আয়োজনে উক্ত মাহফিলে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুজ্জামান আহমেদ।
উক্ত দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, জেলা কমিউনিটি পুলিশিং ইউনিট এর সাধারন সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহঃ সভাপতি ও চন্দ্রপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান মাহাবুবার রহমান, যুগ্ন সাধারন সম্পাদক এটিএম আক্তারুজ্জামান শফি, জেলা বাস্তুহারালীগ এর সভাপতি চাষী জহির রায়হান, উপজেলা প্রেসক্লাব সভাপতি প্রভাষক আমিরুল ইসলাম হেলাল, চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জোনাব আলী।  উক্ত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জামাল হোসেন খোকন, সঞ্চালনায় ছিলেন সাধারন সম্পাদক আবু তাহের, সার্বিকতত্বাবধানে ছিলেন তুষভান্ডার ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও দৈনিক দেশরত্ন পত্রিকার সম্পাদক শাহিনুর ইসলাম শাহীন। এছাড়া আরো উপস্থিত ছিলেন, প্রিন্ট, ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক ও    উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের পার্টি অফিসে অনুষ্ঠিত ইফতার মাহফিলটির দোয়া পরিচালনা করেন দেশরত্ন পত্রিকার ইসলামি আলোচক মাওলানা খাইরুল ইসলাম বুলবুলি।
উক্ত দোয়া ও ইফতার মাহফিল শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতাসহ শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT