ঢাকা (রাত ২:১২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কালীগঞ্জে মোটরবাইকসহ ফেন্সিডিল উদ্ধার

কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে উদ্ধার হওয়া ৩৫ বোতল ফেন্সিডিল ও মোটরবাইক।
কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে উদ্ধার হওয়া ৩৫ বোতল ফেন্সিডিল ও মোটরবাইক।



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় পয়ত্রিশ (৩৫) বোতল ফেন্সিডিল ও একটি মোটরবাইক উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই বাদল কুমার মন্ডল ও তার টিম ১১/০৪/১৯ তারিখ ভোর বেলা কালীগঞ্জ থানার শিয়ালখোওয়া পারঘাট ব্রীজ এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিল করা কালে পরিত্যক্ত অবস্থায় একটি পুরাতন ডায়াং মোটরসাইকেলের সিটের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩৫(পয়ত্রিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মকবুল হোসেন জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে উপ পরিদর্শক বাদল কুমার এর একটি টিম চলবলা ইউনিয়ন এর পারঘাট এলাকায় অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মোটরবাইক ফেলে রেখে পালাতে সক্ষম হয়। পুলিশের সন্দেহ হলে মোটরবাইকটি তল্লাশি করে অভিনব কায়দায় রাখা ফেন্সিডিল উদ্ধার করেন। তিনি আরো জানান,’এ সংক্রান্তে কালীগঞ্জ থানার জিডি নং-৫১২, ১১/০৪/১৯ ইং এন্ট্রি হয়েছে এবং তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT