ঢাকা (সকাল ৯:২২) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

কালীগঞ্জে মাদক সম্রাট সোর্স জয়নালের ভাগিনা ফেন্সিডিলসহ গ্রেফতার



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার কালীগঞ্জে কুখ্যাত মাদক সম্রাট মনিরের অন্যতম সহযোগী “সোর্স” বলে পরিচিত আরেক মাদক সম্রাট জয়নালের ভাগিনাকে ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো: সাজ্জাদ হোসেন এর নেতৃ্ত্বে এসআই মোঃ নাজমুল ইসলাম সংঙ্গীয় এএসআই খাদেমুল ইসলাম ও তার টিম ০৮/০৭/১৯ তারিখ কালীগঞ্জ থানার শ্রীখাতা এলাকায় অভিযান চালিয়ে ১৫ বোতল ফেন্সিডিলসহ, মাদক সম্রাট জয়নালের ভাগিনা বলে পরিচিত দলগ্রাম ইউনিয়ন এর উত্তর দলগ্রাম তথা পাটোয়াটারী গ্রামের মোঃ লুৎফর রহমান এর পুত্র সুরুজ্জামান (২৮), কে  গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, কালীগঞ্জের কুখ্যাত মাদক সম্রাট মনিরের মাদকের আখড়া জেলা পুলিশ সুপার ও কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার হস্তক্ষেপে ভেঙ্গে দেওয়ার পর থেকে মনিরের অন্যতম সহযোগী সোর্স জয়নাল পাটোয়াটারী গ্রামে বিভিন্ন পন্থা অবলম্বন করে মাদকের ব্যবসা আরম্ভ করে। উক্ত পাটোয়াটারী গ্রামের সচেতন মহল বিষয়টি জেলার পুলিশ প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করে,মূলত তার প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় পনেরো (১৫) বোতল ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হলেও মাদক সম্রাট সোর্স জয়নাল পালিয়ে যায়। এ  সংক্রান্তে কালীগঞ্জ থানার মামলা নং-০৯, তারিখ- ০৮/০৭/১৯, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৩(খ) রুজু হয়েছে।
জয়নালের বিষয়ে জানতে চাইলে, পাটোয়াটারী গ্রামের সচেতন যুবক (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, কালীগঞ্জ থানার বেশকিছু কর্মকর্তার সাথে জয়নালের স্বু-সম্পর্ক রয়েছে মূলতো সেই সম্পর্ককে পুঁজি করে জয়নাল প্রকাশ্য মাদক ব্যবসা চালান, এলাকার সচেতন মহল প্রতিবাদ করলে জয়নাল ও তার মাদক বাহিনী হুমকি ধামকি প্রদান করে এবং মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করে। মূলত সেইজন্য গ্রামবাসী ভয়ে প্রতিবাদ করতো না। জয়নালের কতিপয় অসৎ পুলিশের মাধ্যমে নিরপরাধ,নিরীহ ব্যক্তিকে মাদক সংক্রান্ত বিভিন্ন পন্থায় ফাসিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ ও রয়েছে।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী, সুরুজ্জামান সম্পর্কে জয়নালের ভাগিনা এবং অন্যতম সহযোগী বলে জানা গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ জানান, পলাতক মাদক ব্যবসায়ী সোর্স জয়নালকে গ্রেফতার এর প্রচেষ্টা অব্যহত রয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT