ঢাকা (সকাল ১১:১২) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিলসহ যুবক গ্রেফতার

মাদক বিরোধী অভিযানে চল্লিশ(৪০) বোতল ফেন্সিডিল ও একটি মোটরবাইকসহ মাদক ব্যবসায়ীকে (মাঝে) গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
মাদক বিরোধী অভিযানে চল্লিশ(৪০) বোতল ফেন্সিডিল ও একটি মোটরবাইকসহ মাদক ব্যবসায়ীকে (মাঝে) গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে চল্লিশ(৪০) বোতল ফেন্সিডিল ও একটি মোটরবাইকসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই বাদল কুমার মন্ডল ও তার টিম ০৮/০৪/১৯ তারিখ কালীগঞ্জ থানার চন্দ্রপুর ইউনিয়ন এর বালাপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মোটরসাইকের এর সিটের ভিতর অভিনব কায়দায় ৪০(চল্লিশ) বোতল ফেন্সিডিল সহ মাদকব্যবসায়ী চন্দ্রপুর কানিপাড়া গ্রামের মৃত হামিদুল ইসলাম এর পুত্র এনামুল হক (২৮) কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার এর বিষয়ের সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মকবুল হোসেন জানান গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় মাদকদ্রব্য পাচারকালে উক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনএ মামলা দায়ের করা হয়েছে।

এ সংক্রান্তে কালীগঞ্জ থানার মামলা নং- ১১, তারিখ- ০৮/০৪/১৯ ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৩(খ) রুজু হয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT