ঢাকা (বিকাল ৩:০৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুরে দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

উলিপুরে দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা
উলিপুরে দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা



কুড়িগ্রামের উলিপুরে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা দুইদিন ব্যাপী মেলার উদ্বোধন করা হয়েছে। এবারে বিজ্ঞান মেলার প্রতিপাদ্যে বিষয় হচ্ছে ‘ইন্টারনেটে আসক্তির ক্ষতি’।
সোমবার (১৮ ডিসেম্বর) বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে উপজেলা প্রশাসন দুইদিন ব্যাপী এ মেলার আয়োজন করেন। উপজেলা পরিষদ চত্বরে বেলা ১২টায় মেলার উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) কাজী মাহমুদুর রহমান।
এ সময়  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ্ মো. তারিকুল ইসলাম, উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম সরদার, উপজেলা একাডেমিক সুপার ভাইজর নুরে-ই-আলম সিদ্দিকী, উলিপুর সরকারি কলেজের প্রভাষক আশরাফুজ্জামান, লেলিন মিয়া, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন উপস্থিত ছিলেন।
এবারে বিজ্ঞান মেলায় ১২টি স্টল দিয়েছে।মেলার উদ্বোধন শেষে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শন করেন। মেলার মূল আকর্ষণ হচ্ছে বিজ্ঞান অলিম্পিয়াড, বিজ্ঞান বিষয়ক কুইজ ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT