ঢাকা (রাত ৩:৩৭) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

উপ-নির্বাচন নওগাঁ-৬ রাণীনগরে নৌকার মার্কার পক্ষে বিশাল র‍্যালী

<script>” title=”<script>


<script>

নওগাঁর রাণীনগরে উপ-নির্বাচন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে নৌকার মার্কার পক্ষে এক বিশাল নির্বাচনী র‍্যালী বের করে উপজেলার বিভিন্ন সড়ক পদক্ষিন করে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় রাণীনগর রেলওয়ে স্টেশনের পাশে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগের যৌথ আয়োজনে র‌্যালীতে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ আসনের নৌকা মার্কার মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল।

র‌্যালী শেষে বাসস্ট্যান্ড গোল চত্বর এলাকায় পথসভায় আনোয়ার হোসেন হেলাল বলেন, এই আসনের উন্নয়নসহ সারা দেশের সার্বিক উন্নয়নে এলাকাবাসি খুশি হয়ে বারবার নৌকা প্রার্থীকে বিজয়ী করেছে। ইনশাল্লাহ্ আগামী ১৭ অক্টোবর দিন ব্যাপি উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোটাররা ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

আত্রাই-রাণীনগরে উন্নয়ন আর জনগণের জানমালের নিরাপত্তার ক্ষেত্রে আমার শক্ত অবস্থান থাকবে। এলাকাবাসি সার্বিক নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সাথে নিয়ে কাজ করে যাবো। এই ক্ষেত্রে বিশেষ কোনো গোষ্ঠির কাছে মাথা নত করবো না।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলে রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি  বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আবুল হাসনাত খান হাসান,সাংগঠনিক সম্পাদক আব্দুর আরিফ রাঙ্গা, যুবলীগের সাধারণ সম্পাদক এ কে এম সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম জাকারিয়া সরল, সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নাজমুল হক মাসুম প্রমূখ।

অপর দিকে ধানের শীষের মনোনীত প্রার্থী শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু সকাল থেকে রাণীনগর উপজেলার কনৌজ, হরিশপুর, আতাইকুলা গ্রামসহ বিকেলে ত্রিমোহনী হাটে গণসংযোগ করেছে। তিনি বলেছেন গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে আমি নির্বাচনে এসেছি এই নির্বাচনে প্রচারণার ক্ষেত্রে কোনে ধরণের অপৃতিকর ঘটনা ঘটলে এর দায়ভার সরকার দলীয় প্রার্থীকে নিতে হবে। ভোটাররা যে ভাবে ধানের শীষের পক্ষে সারা দিচ্ছে আগামী ১৭ অক্টোবর আমি বিপুল ভোটে জয়ী হবো।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT