ঢাকা (দুপুর ১:৩৭) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীনগরে ঈদ বোনাসের টাকায় ঈদ উপহার বিতরণ করলেন পুলিশ কর্মকর্তা

<script>” title=”<script>


<script>

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধিঃ রাণীনগরে বোনাসের টাকা থেকে ঈদ সামগ্রী বিতরণ করলেন পুলিশ কর্মকর্তা নওগাঁর রাণীনগরে ঈদ বোনাসের টাকা থেকে ৮০ জন হত দরিদ্র পরিবারে ঈদ সামগ্রী দিয়েছেন পুলিশ কর্মকর্তা মো: হাফিজুল ইসলাম।

শুক্রবার ও শনিবার দুই দিনে বিভিন্ন এলাকার অসচ্ছল,দরিদ্র,মানুষদের তিনি এসব ঈদ সামগ্রী প্রদান করেন। রাণীনগর উপজেলার একডালা অস্থায়ী পুলিশ ক্যাম্প এর ইনচার্জ এএসআই হাফিজুল ইসলাম তিনি দীর্ঘ দিন ধরে চাকুরীর সুবাদে এলাকাবাসীর সঙ্গে নিবির সম্পর্ক গড়ে ওঠে।

চলতি ঈদুল ফিতরে বেতনের পাশা পাশি বোনাস পেয়েছেন তিনি। তিনি বলেন,প্রতি বছর বোনাসের টাকা থেকে পরিবারের সবার ঈদের পোষাক থেকে শুরু করে বিভিন্ন ঈদ কেন্দ্রীক চাহিদা পুরণ করা হয়। কিন্তু এবারের চিত্র ভিন্ন।

সারাদেশে করোনা ভাইরাসে থমকে যায় মানুষের স্বাভাবিক জীবন । কর্মহীন হয়ে পরে শ্রমজীবি ,খেটে খাওয়া,রিক্সা চালক,ভ্যান চালকসহ নানা শ্রেনী পেশার মানুষ। আয় রোজগারের পথ বন্ধ হয়ে যায়। এতে খাদ্য যোগান থেকে পরিবারের চাহিদা পূরণে হিমশিম খেতে হচ্ছে মানুষদের।

সরকারের পাশাপাশি রাজনৈতিক,ব্যবসায়ী,সামাজিক ও বিভিন্ন এনজিও সংস্থা খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করছেন। করোনা ক্রান্তিকালে অসহায়দের কথা ভেবে নিজের ও পরবিার পরিজনদের পোষাক বা ঈদ কেনা কাটা না করে গরীব, অসহায়, দরিদ্র, ভ্যানচালকসহ একডালা ইউনিয়ন ও আশে পাশের কয়েকটি গ্রামের ৮০ জনকে লাচ্ছা, সেমায়, চিনি, বাদাম, কিচমিস, দুধসহ ঈদ সামগ্রী বিতরণ করেন। এএসআই হাফিজুল ইসলাম সিরাজগঞ্জ জেলা সদরের চরমাইঝাইল গ্রামের আয়নাল হক এর ছেলে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT