ঢাকা (রাত ৪:০১) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার হরিনারায়নপুর মারামারি



কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন হরিনারায়নপুর ইউনিয়নের আব্দালপুর গ্রামে মারামারিতে গুরুতরভাবে আহত হয়েছেন এক নারী। ৩০ মে সকাল ১০ টায় এই ঘটনা ঘটে।

জানা যায়, বাদশা ও আশরাফুল মেম্বার এর মধ্যে সামাজিক আধিপত্য বিস্তারের জন্য দীর্ঘদিন ধরে কোন্দল চলে আসছে। এই কোন্দলকে কেন্দ্র করেই বাদশা শেখ তার লোকজন নিয়ে আশরাফুল মেম্বার এর পক্ষে থাকা লোকজনকে অতর্কিতভাবে ধারালো অস্ত্রসহ আক্রমণ করে বসে।

এসময় বাদশা শেখের সাথে থাকা গণি মোল্লা (৬০) নামে এক ব্যক্তি রাজু মন্ডলকে রামদা দিয়ে কোপানোর উদ্দেশ্যে ছুটে গেলে রাজুর মা আছিরন নেছা (৫৫) তা ঠেকানোর চেষ্টা করে, এসময় গণি মোল্লা আছিরন নেছাকে রামদা দিয়ে মাথায় কোপ দিলে তিনি সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় আছিরন নেছাকে মৃত ভেবে গনি মোল্লা সহ বাদশা শেখ এর সকল লোকজন পুলিশের হাত থেকে রক্ষা পেতে গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

পরে আশরাফুল মেম্বার এর লোকজন বাদশা শেখ এর লোকজনের বাড়িতে গবাদি পশু সহ বাড়ির আসবাবপত্র লুটপাটের চেষ্টা করলে পুলিশ এসে তা উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এবিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান রতন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমরা মারামারির সংবাদ পাওয়ার পর পরই ঘটনাস্থলে পৌঁছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হই। তবে এবিষয়ে আছিরন নেছার কোন লোকজন এখন পর্যন্ত কোনো অভিযোগ দেয়নি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT