ঢাকা (রাত ১০:২৮) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

আদমদীঘিতে অটোচার্জার চালককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টায় ১১ জনের বিরুদ্ধে মামলা

আহত এলাহি হোসেন (৩৫)
আহত এলাহি হোসেন (৩৫)

<script>” title=”<script>


<script>

বগুড়ার আদমদীঘিতে এলাহি হোসেন (৩৫) নামের এক অটোচার্জার চালককে এলোপাথরি ছুরিকাঘাতে হত্যার চেষ্টা সংক্রান্ত ঘটনায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক চাম্পা ও দমদমা গ্রামের জনি, সবুজ, জামিল কাজি, সাগরসহ ১১জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত আরও ১০ জনকে আসামী করে মামলা দায়ের করেন। গত ৫ আগষ্ট বুধবার রাতে এলাহির বিধবা মা কারজবাড়ী দক্ষিন গনিপুর গ্রামের লাইলি বাদি হয়ে আদমদীঘি থানায় এই মামলা দায়ের করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

মামলা সুত্রে জানা যায়, গত ২ আগষ্ট উপজেলার রক্তদহ বিলের বেইলি ব্রিজের নিকট দমদমা গ্রামের শিহাব নামের এক ছাত্র ছুরিকাঘাতে নিহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত ৫ আগষ্ট বুধবার বেলা ১১ টায় দমদমা গ্রামের লোকজন সান্তাহারে মানববন্ধন করেন। মানববন্ধন কর্মসুচী চলাকালে একদল যুবক বিভন্ন স্লোগানে মিছিল করে এ সময় তারা করজবাড়ী দক্ষিন গনিপুর বাসিকে পাওয়া মাত্র মারপিট করে রক্তাত্ত করেন।

ওইদিন করজবাড়ী দক্ষিন গনিপুরের এলাহি হোসেন সান্তাহার হতে তার অটোচার্জার (টমটম) নিয়ে নওগাঁর উদ্যোশে যাবার সময় পূর্বাসা সিনেমা হলের সামনে রাস্তার উপড় প্রকাশ্যে চালক এলাহিকে এলোপাথারি ভাবে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। পরে তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁ ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গতকাল বৃহস্পতিবার এলাহির মা লাইলি জানান, তার ছেলের অবস্থা এখনও আশংকাজনক। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT