ঢাকা (রাত ১:১৮) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আজান ও নামাজের সময় পূজামন্ডবে বাদ্য বাজনা বন্ধের আহ্বান সোনারগাঁয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তার

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মনিরুজ্জামান
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মনিরুজ্জামান



আলমগীর হোসেন প্লাবন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জের সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মনিরুজ্জামান বলেন, আজান ও নামাজের সময় পূজা মন্ডবের বাদ্য বাজনা বন্ধ রাখতে হবে।

আজান ও নামাজের সময় পূজা মন্ডবের বাদ্য বাজনা বন্ধ রাখার আহ্বান জানিয়ে নারায়নগঞ্জের সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন,  চলতি বছরে সোনারগাঁ উপজেলায় ৩১টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। পূজা মন্ডপের ধরণ অনুযায়ী প্রতি বছরের ন্যায় এবারও প্রতিটি পূজা মন্ডপে পুলিশ এবং আনসার বাহিনীর সদস্যরা সমন্বিত ভাবে দায়িত্ব পালন করবে। সোমবার সকাল ১১টায় সোনারগাঁ থানা চত্বরে উপজেলার প্রতিটি মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০১৯ উপলক্ষে নিরাপত্তা মত বিনিময় তিনি এসব কথা বলেন।

এ সময় উক্ত  সভায় তিনি আরো বলেন, পূজা মন্ডবে র‌্যাব সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্ব পালন করবে। তাৎক্ষনিক অগ্নিকান্ড নিয়ন্ত্রণে ও প্রতিমা বিসর্জনের সময় ফায়ার ব্রিগেডের বিশেষ টিম সার্বক্ষণিক দায়িত্বে নিয়োজিত থাকবে। এছাড়াও বড় বড় পূজা মন্ডপে দর্শণার্থী প্রবেশের সুবিধার্থে মহিলা ও পুরুষদের জন্য আলাদা আলাদা প্রবেশ ও বহির্গমন পথের ব্যবস্থা প্রহন করতে হবে।

পূজা মন্ডপ কেন্দ্রীক মাদক, ছিনতাই এবং ইভটিজিং প্রতিরোধে পুলিশি অভিযান কার্যক্রম জোরদার, পুলিশি টহল বৃদ্ধি, সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী এবং উর্ধ্বতন অফিসার কর্তৃক নিয়মিতভাবে প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শনের মাধ্যমে নিশ্চিদ্র নিরাপত্তা প্রদানে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করা হবে বলে ওসি সকলকে আশ্বাস্ত করেন। তাছাড়াও পূজা মন্ডপের আশেপাশে অবৈধভাবে গাড়ি পার্কিং, মেলা, রাস্তার উপর দোকান-পাট না বসানোর জন্য সোনারগাঁবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন এবং জরুরি সেবা পেতে ওসির ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য আহ্বান জানান।

উক্ত মত বিনিময় সভায় উপস্থিত অন্যান্যদের মধ্যে ছিলেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (অপারেশন) আলমগীর হোসেন. সেকেন্ড অফিসার মাসুদ রানা ও উপজেলা পূজা কমিটির সভাপতি লোকনাথ দত্ত।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT