ঢাকা (বিকাল ৩:২০) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

অসহায়দের মাঝে এক মাসের খাদ্যসামগ্রী দিলো সামাজিক সংগঠন “আদর্শ মালশন”



আবু ইউসুফ নওগাঁ প্রতিনিধি:   নওগাঁর রাণীনগরে আদর্শ মালশন নামের সামাজিক সংগঠনের উদ্যোগে প্রায় দুইশত হতদরিদ্র পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার মালশন গ্রামে কর্মহীন হয়ে পড়া পবিারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, তেলসহ ১১ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সংগঠন সূত্রে জানা যায়, উপজেলার বরগাছা ইউনিয়নের মালশন গ্রাম থেকে দেশে বিদেশে বিভিন্ন দপ্তরে কর্মরত চাকুরীজীবি, প্রবাসী ও শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে গড়ে তোলা সামাজিক সংগঠন ‘আদর্শ মালশন’ এর মাধ্যমে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া পরিাবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তা পেয়ে মালশন গ্রামের অসহায় মানুষরা খুশি হয়েছে।
আদর্শ মালশন সংগঠনের সদস্য ও উপ পুলিশ পরিদর্শক আদূর রহিম জানান, অমাদের গ্রামের যারা দেশে বিদেশে বিভিন্ন দপ্তরে কর্মরত আছেন তাদেরকে নিয়ে আমরা একটি ফেসবুকে গ্রূপ পেজ খুলে অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নিয়ে যে যার সামর্থ্য অনুযায়ী আর্থিক ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে গ্রামের দুই শতাধিক পরিবারকে এক মাসের খাদ্য সামগ্রী প্রদান করলাম। তিনি আরও জানান আগামীতে গ্রামের অসহায় মানুষদের সবধরনের সহযোগীতা করা হবে এই সংগঠনের মাধ্যমে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT