রবিবার , ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম :
দাউদকান্দিতে সৌদি প্রবাসীর বাড়িতে দেয়াল নির্মাণে বাঁধা; থানায় অভিযোগ ধর্মপাশার বীর মুক্তিযোদ্ধা বাবু দ্বীন বন্ধু তালুকদার আর নেই; রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় নড়াইলে ডাক্তারের অর্থায়নে ফলমূল পেলেন রোগীরা সিসি ক্যামেরায় শনাক্ত করে অটোতে ফেলে আসা দুইলক্ষ টাকা ১০ ঘন্টার মধ্যে উদ্ধার বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেডের মোবাইল অ্যাপের কার্যক্রম শুরু সাঘাটায় দৈনিক করতোয়ার ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ভোলায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ভোলার শশীভূষণ বাজারে দূর্ধর্ষ চুরি এলাকাভিত্তিক শিল্প কারখানা ১দিন করে ছুটির সিদ্ধান্ত জানিয়ে প্রজ্ঞাপন জারি আগস্টেও রেমিট্যান্সের ঊর্ধ্বমুখী প্রভাব
মোট আক্রান্ত

২০,০৭,৮৭০

সুস্থ

১৯,৪৯,১৫৪

মৃত্যু

২৯,৩০৮

৯ আগস্ট, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ভোলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীর পরকিয়া প্রেমিকা আটক

<script>” title=”<script>


<script>

ভোলায় স্ত্রী রাবেয়া বেগম (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে করে হত্যার অভিযোগে স্বামীর পরকিয়া প্রেমিকা তাছনুর বেগম নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত ছেলে তানভীর চরফ্যাশন থানায় তার পিতা জমিস ব্যাপারী ও প্রতিবেশী তাছনুর বেগমকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত রাবেয়া বেগম ভোলার চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উত্তর মাদ্রাজ গ্রামের মো. জসিম উদ্দিনের স্ত্রী।

মঙ্গলবার দুপুরে ওই গ্রাম থেকে পুলিশ আসামি তাছনুর বেগমকে আটক করে আদালতে প্রেরণ করেন।

নিহতের ছেলে ও মামলা সূত্রে জানা গেছে, নিহতের স্বামী জসিম ব্যপাারী দীর্ঘদিন ধরে তাদের প্রতিবেশী তাছনুর বেগম নামে এক নারীর সাথে পরকীয় সম্পর্কে লিপ্ত। বিষয়টি রাবেয়া বেগম টের পেলে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাধ হয়।

এ ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোরের দিকে জসিম তার স্ত্রী রাবেয়া বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে। এবং হত্যার ঘটনাটিকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে গাছের সাথে নিহতের লাশ ঝুলিয়ে পালিয়ে যায়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। প্রাথমিক তদন্তে নিহতের শরীরের বিভিন্ন জাগায় আঘাতের চিহৃ পাওয়া গেছে।

ওসি আরও জানান, নিহতের ছেলে তানভীর হোসেন বাদী হয়ে মঙ্গলবার সকালে তার পিতা ও প্রতিবেশী এক নারীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযান চালিয়ে ওই নারীকে আটক করে আদালতে প্রেরণ করেছে। মামলার প্রধান আসামি নিহতের স্বামী এখনও পলাতক রয়েছে, তাকে আটকে অভিযান চলছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,০৭,৮৭০
৯ আগস্ট, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৪৯,১৫৪
আগস্ট ৯, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৩০৮
আগস্ট ৯, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৪,৩৯,১০৪
আগস্ট ৯, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৫৯,০৪,৫৩,৫৭৮
আগস্ট ৯, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত