বুধবার , ৩রা জুন, ২০২০ ইং
শিরোনাম :
ধর্মপাশায় নতুন করে কারও শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি, করোনায় আক্রান্ত ১৫ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১২ জন আগামী বাজেটে মোবাইলের কলরেটে ভ্যাট ট্যাক্স বাড়ছে প্রথম আলো ট্রাস্টের পক্ষ থেকে কেশবপুরে আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করোনা মোকাবেলায় মণিরামপুর খুচরা কাঁচাবাজার ব্যবসায়িক নেতৃবৃন্দের বিশেষ নির্দেশনা জারি মৃত্যুর হিসাবে ঢাকাকে পেছনে ফেলল চট্টগ্রাম যুক্তরাজ্যে করোনায় ১৮২ বাংলাদেশির মৃত্যু যুক্তরাজ্যে করোনায় ১৮২ বাংলাদেশির মৃত্যু চৌগাছায় আট জুয়াড়ি আটক শশীভূষণে শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত অচিরেই সুদিন ফিরবে : প্রধানমন্ত্রী
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ধর্মপাশায় ১৩ শতাধিক মানুষের মধ্যে বিএনপি নেতার ইফতারি বিতরণ

ধর্মপাশায় ১৩ শতাধিক মানুষের মধ্যে বিএনপি নেতার ইফতারি বিতরণ

Ad_970x120

মোবারক হোসাইন, ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সেলবরষ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আমজাদ তিনি তার নিজ গ্রামের প্রতিটা ঘরে প্রায় ১৩শত এর অধিক ইফতার পৌঁছে দিয়েছেন।

বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান আলী আমজাদ বলেন, আলহামদুলিল্লাহ আজ ২৫শে রমজান, ১৯শে মে ২০২০ ইং এই রমজান মাসেই মৃত্যু বরণ করেছেন আমার শ্রদ্ধেয় পিতামাতা সেই থেকে প্রতিবছর বড় করে, ইফতার ও মিলাদ মাহফিল করে আসছি আমরা। কিন্তু এইবার করোনার কারণে সেই সুযোগ শতভাগ বন্ধ। তবুও আমার প্রিয় জন্মভূমি মাতৃমুগ্ধ গ্রাম। এই গ্রামে ১৩ শত অধিক ইফতার পৌঁছে দেয়ার তৌফিক দিয়েছেন আল্লাহ।

প্রত্যেকের ঘরে ঘরে ইফতার পৌঁছে দিয়ে আমিও খুশি। আমি আমার প্রিয় রবের নিকট কৃত্জ্ঞতা প্রকাশ করছি। আমার পরলোকগত পরম পিতা মাতাকে যেনো মহান রাব্বুল আল আমিন জান্নাতুল ফেরদাউস দান করেন। তিনি সকলের কাছে দোয়া প্রত্যাশী।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত