মঙ্গলবার , ৩১শে মার্চ, ২০২০ ইং

Ateam IT Solution

মেঘনা নিউজ-এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত, দরিদ্রদের মাঝে অর্থ সহয়তা প্রদান

মেঘনা নিউজ-এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত, দরিদ্রদের মাঝে অর্থ সহয়তা প্রদান

#সকলের_ভালোবাসা_দোয়া_ও_আর্শিবাদ_নিয়ে_আজ_তৃতীয়_বৎসর_পেরিয়ে_চতুর্থ_বৎসরে_পা_রাখল_মেঘনা_নিউজ

মেঘনা উপজেলার সকল শ্রেণীর পাঠক, শুভানুধ্যায়ী এবং সকলের ভালোবাসা, দোয়া ও আর্শিবাদ নিয়ে আজ মেঘনা নিউজ তৃতীয় বৎসর পেরিয়ে চতুর্থ বৎসরে পদার্পন করলো। আমরা আশা করি আপনারা সকলে বিগত দিনগুলোতে আমাদের পাশে থেকে যেভাবে, উৎসাহ, উদ্দীপনা আর সাহস যুগিয়েছিলেন আগামী দিনেও আপনারা এভাবে পাশে থাকবেন বলে আশা করছি।
আপনারা সঙ্গে আছেন বলেই আমরা মেঘনা নিউজ এলাকার অনেক রাঘব-বোয়ালের দুর্নীতির কথা প্রকাশ করার সাহস পাচ্ছি। মেঘনা নিউজের জন্ম হয়েছে এলাকার মাটি ও মানুষের সংবাদ তুলে ধরার জন্য। কোনো শক্তিমানের গোলামী ও তাবেদারী করার জন্য নয়। তাই মেঘনা নিউজ যদি কোন নেতা-নেত্রী, প্রতিষ্ঠান যদি ভালো কাজ করে থাকে সেটাও যেমন ফলাও করে প্রচার করে। আবার দুর্নীতি বা অনিয়ম করলেও এটা সমানভাবে তুলে ধরে। মেঘনা নিউজ মেঘনার স্বার্থকেই প্রাধান্য দেয়। তাই সকলকে বুঝতে হবে আমরা কারো শত্রুও না আবার কারো চিরস্থায়ী বন্ধু বা গোলামও না। যখন যে যা করবেন বা ঘটাবেন, মেঘনা নিউজ তখন তা সেভাবেই তুলে ধরবেন।
সুতরাং কোনো নিউজ কোন ব্যক্তি, গোষ্ঠী বা প্রতিষ্ঠানের পক্ষে গেলে প্রশংসা করবেন আর বলবেন আমরা ভালো আর স্বার্থের বাইরে গেলে বিষেদাগার করবেন, বলবেন যা লিখছি বা বলছি সবই মিথ্যা এমনটা হওয়া বাঞ্চনীয় নয়। তবে আমরাও মানুষ। মেঘনা নিউজ পরিবারের সকলেই আপনাদেরই সন্তান, আপনজন এবং একই এলাকার নাগরিক। আমাদের অনিচ্ছাকৃত ভুল রিপোর্টের কারণে যদি কোন ব্যক্তি, গোষ্ঠী বা প্রতিষ্ঠানের স্বাথৃ ক্ষুণ্ন হয় আমাদের জানালে সঙ্গে সঙ্গে আমরা তা শুধরে নেব এবং যথাযথ ব্যবস্থা নেব।
অদ্য ৮ জানুয়ারি, সোমবার, ২০১৮ ইং সকালে মেঘনা নিউজ কার্যালয়ে তৃতীয় বর্ষপূর্তি ও চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান পালিত হয়। এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেঘনা নিউজের প্রতিনিধিসহ আরো অনেকই। মেঘনা নিউজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেঘনা নিউজ পরিবার, মেঘনার কিছু হত দরিদ্রদের হাতে নগদ অর্থ তুলেদেন। তারা হলেন:

১। শেখেরগাঁও এর নাছিমা বেগম,
২। রতনপূর গ্রামের ঝর্ণা বেগম, (স্বামী বশির),
৩। চাওলাঘাটা গ্রামের, স্বপনা আক্তার,(পিতা আব্দুর রহমান)
৪। সিকিরগাও গ্রামের তারাবানু (স্বামী নুরু মিয়া), ৫। বড়কান্দা গ্রামের শেফালি আক্তার (স্বামী শহিদুল ইসলাম)
৬। সাতানী গ্রামের রেহেনা আক্তার (স্বামী মৃত),
৭। হরিপুর গ্রামের উত্তর পাড়ার মাজেদা বেগম(স্বামী: মরহুম মুহাম্মদ মিয়া)।
যাদেরকে সাথে নিয়ে মেঘনা নিউজ এই আর্থিক সহযোগিতা করেছে:- **মেঘনা উপজেলা ফাউন্ডেশন অফ USA inc এর অন্যতম উপদেস্টা মিয়া মোহাম্মদ দাউদ ও সভাপতি মোহাম্মদ জিল্লুর রহমান শাহীন**আমান সিকদার কুয়েত প্রবাসী। মাওলানা **আলতাফ হোসাইন (প্রতিষ্ঠাতা, সাতানী আশরাফুল উঃ মাঃ)। **মুফতি সুলতান মহিউদ্দিন সুমন (খেলাফত আন্দোলন, কেন্দ্রীয় প্রচার সম্পাদক)। **আলাউদ্দিন ইসলাম (কুয়েত প্রবাসী)। **আরিফুল ইসলাম (কুয়েত প্রবাসী)।

“সত্যের সন্ধানে আগামীর পথে” শ্লোগানকে সামনে রেখে আজ ৮ই জানুয়ারি ২০১৮ ইং দীর্ঘ তিন (৩) বছরের পথচলা সম্পূর্ণ করেছে মেঘনা নিউজ। ২০১৫ সালের ৮ই জানুয়ারি পথচলার শুরু করে মেঘনা নিউজ। মেঘনা সাংবাদিক প্রতিভার যারা রয়েছেন তাদের খুঁজে বের করা এবং তাদেরকে সঠিকভাবে প্রশিক্ষণ দেওয়ার মাধ্যমে মেঘনার প্রতিটি গ্রামে কমপক্ষে একজন করে সৎ, সাহসী, দায়িত্বশীল সাংবাদিক প্রতিষ্ঠা করার লক্ষ্যে এবং সেইসাথে মেঘনা উপজেলার সকল তথ্য ও খবরা-খবর সবার আগে সাড়া দেশে এবং বহিঃবিশ্বে ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে মেঘনা নিউজ টীম। যেন, মানুষ খুব সহজে মেঘনার সকল খবরাখবর এবং মেঘনা উপজেলা সম্পর্কে জানতে পারে। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে মেঘনা নিউজ-এর প্রতিটি সদস্য। আমাদের উদ্যোগে সমর্থন করেছেন উপজেলা পরিষদ কর্মকর্তাগন, মেঘনা থানার পুলিশ প্রশাসনের ও মেঘনা উপজেলার সুশীল সমাজের সম্মানিত ব্যাক্তিবর্গ এবং আমেরিকা, জাপান, সৌদি আরব, কুয়েত, সিঙ্গাপুর, মালয়সিয়া, ভারত, ওমান, দক্ষিণ ও পশ্চিম আফ্রিকাসহ মেঘনা তথা বাংলাদেশ থেকে বিভিন্ন দেশে যাওয়া শ্রদ্ধেয় প্রবাসী ভাইগন। এবং এই তিন বছরের পথচলায় মেঘনা নিউজ এর সাথে সম্পৃক্ত রয়েছেন ফেসবুক গ্রুপে ৫৪০০০+ মেম্বার এবং ফেসবুক পেইজে লাইক করছেন ১১৫০০+ ফেসবুক ব্যবহারকারী। আপনাদের সমর্থন-ই আমাদের উৎসাহ যোগাবে। তাই সবার প্রতি একটাই আনুরোধ সব সময় আমাদের সমর্থন করবেন এবং কখনো কোন ভুল চোখে পড়লে আমাদের অবশ্যই জানাবেন। মেঘনা নিউজ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মেঘনা নিউজ এর সকল মেম্বার, প্রতিনিধি, পরিচালনা কমিটির সম্মানিত সদস্যগন, শুভাকাঙ্ক্ষী, সহযোগী সবাইকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং মেঘনা নিউজ এর সাথে থাকার জন্য সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ।


প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মেঘনা নিউজ এর প্রতিনিধিদের বক্তব্য (ফেসবুকে)

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ateam IT Solution

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত