ঢাকা (রাত ১০:২৪) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দির কদমতলি মহসিনিয়া মাদ্রাসায় নগদ অনুদান দিলেন মোখলেস আখন্দ

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বৃহস্পতিবার দুপুর ০১:০৫, ৩ ডিসেম্বর, ২০২০

আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের কদমতলি মহসিনিয়া মাদ্রাসা ও এতিম খানার বার্ষিক ওয়াজ মাহফিল উপলক্ষে নগদ ১ লাখ সত্তর হাজার টাকা প্রদান করলেন মালদ্বীপস্থ ইয়েস বাংলার প্রেসিডেন্ট ও বিশিষ্ট ব্যবসায়ী মোখলেস আখন্দ।

মাদ্রাসার মোহতামিম হাফেজ মাওলানা মুকবিল হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মোখলেস আখন্দ বলেন, ” আমি প্রবাসে থাকলেও আমার এলাকার মানুষের জন্য মনপ্রাণ কাঁদে।নাড়ীর টানে,আমার এলাকার মানুষের টানে আমি প্রায় দেশে ছুটে আসি। আমি আমার সাধ্যের সবটুকু উজাড় করে দিয়ে আপনাদের পাশে থাকতে চাই।আপনাদের ভালোবাসা গায়ে মেখে বাকী জীবন কাটাতে চাই। তিনি আরো বলেন, এ মাদ্রাসার জন্য আমার হাত সবসময় খোলা থাকবে।মাদ্রাসার যেকোনো প্রয়োজনে আমাকে স্মরণ করবেন আমি চেষ্টা করবো আপনাদের পাশে থাকতে-ইনশাল্লাহ। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেনো মসজিদ ও মাদ্রাসার সেবক হতে পারি।”

ওয়াজ মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ও দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক দাতা সদস্য মো. সোহেল রানা। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ সকল অতিথিরা মাদ্রাসার বিভিন্ন উন্নয়নমুখী কাজ পরিদর্শন করেন।এবং মাদ্রাসার শিক্ষার্থীদের পড়ালেখার মানোন্নয়নে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ দেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT