ঢাকা (রাত ৮:৪০) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

হাফিজ মাছুম আহমদ দুধরচকীর সুস্থতা কামনায় সিলেটে দোয়া মাহফিল



জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেট’র সভাপতি ও শাহজালাল রহঃ ৩৬০ আউলিয়া লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসা উপশহর সিলেট এর প্রিন্সিপাল বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকীর সুস্থতা কামনায় সিলেট নগরীতে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২২ জুন  সকাল ১০ টায়  নগরীর উপশহরস্থ হযরত শাহজালাল রহঃ ৩৬০ আউলিয়া লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসায়  এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার শিক্ষক হাফিজ ক্বারী আব্দুর রহমান এর পরিচালনায় দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, পবিত্র কোরআন ও হাদীসের খাদেম আলিম হাফিজ ক্বারি ও পীর মাশায়েখগন জীবনের প্রতিটি মূহুর্ত মানুষের সেবায় ও আল্লাহর ইবাদতে ব্যয় করেন।

তাদের দিক নির্দেশনায় অসংখ্য পথহারা মানুষ সুপথের সন্ধান পায়। প্রিন্সিপাল হাফিজ মাছুম আহমদ দুধরচকী তাঁর সারা জীবন কাটিয়েছেন কোরআন শরীফের খেদমত ও সকল মানুষের কল্যাণ কামনায়।

প্রিন্সিপাল হাফিজ মাছুম আহমদ দুধরচকী বর্তমানে অসুস্থ। তাঁর সুস্থতার জন্য সর্বস্তরের জনগণের নিকট দোয়া চেয়েছেন মাদ্রাসার শিক্ষক ও ছাত্রবৃন্দ। আলোচনা সভা শেষে খতমে কোরআন ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে প্রিন্সিপাল হাফিজ মাছুম আহমদ দুধরচকীর সুস্থতার জন্য বিশেষ দোয়া এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT