ঢাকা (সকাল ১০:১০) বুধবার, ১লা মে, ২০২৪ ইং

শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত



শারদীয় দুর্গাপুজা-২০২৩ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার(১০ অক্টোবর)বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো.মহিনুল হাসানের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন—কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ,উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাড.আহসান হাবিব চৌধুরী লিল মিয়া ,মডেল থানার অফিসার ইনচার্জ মো.মোজাম্মেল হক,

হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.জাহাঙ্গীর আলম,

উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন,পৌর প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিবসহ, স্থানীয় নেতৃবৃন্দ এবং পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এবছর এই উপজেলার ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়নে মোট ৪৭ টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। আগামী ২০ অক্টোবর মহাষষ্ঠী পূজার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসব শুরু হতে যাচ্ছে এবং ২৪ অক্টোবর বিজয়া দশমীর পর প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে পাঁচ দিনব্যাপী বৃহত্তম এ ধর্মীয় উৎসব শেষ হবে।

 

 

উপজেলা নির্বাহী অফিসার মহিনুল হাসান জানান, শারদীয় দুর্গোৎসব সফল করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

মডেল অফিসার (ওসি) মোজাম্মেল হক বলেন, “আসন্ন শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে পালন করতে এবং পূজাকে কেন্দ্র করে মণ্ডপে ও বাহিরে কোথাও যেনো কেউ অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে আইনশৃঙ্খলা বাহিনীর করা নিরাপত্তা থাকবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT